‘যুবলীগ পরিচয়ে’ আগ্রাবাদে চাঁদার টাকা নিতে গিয়ে পুলিশের কব্জায় ৬ চাঁদাবাজ

তারা ছয়জন। কমবেশি প্রত্যেকের চল্লিশ ঊর্ধ্বে বয়স। এরা সবাই নিজেদের পরিচয় দেয় যুবলীগের নেতাকর্মী হিসেবে। প্রকৃত পক্ষে মহানগর ও থানা কিংবা ওয়ার্ড পর্যায়ে তাদের কোনো পদ-পদবি নেই। তবে তারা নগরীর আগ্রাবাদ মোগলটুলীর সন্ত্রাসী মোস্তফা কামাল টিপুর অনুসারী বলে নিশ্চিত করেছে ডবলমুরিং থানার পুলিশ।

সোমবার দুপুরে পূর্ব থেকে নির্ধারিত ‌বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের এক ঠিকাদারের কাছ থেকে দুই লাখ টাকা চাঁদার টাকা নিতে গেলে তাদেরকে আটক করে পুলিশ।

সোমবার (১৯ এপ্রিল) দুপুরে চট্টগ্রামের ডবলমুরিং থানার আগ্রাবাদ বিদ্যুৎ ভবন থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন, শাহানুর শাহিন (৫৩), মো. ইকবাল (৪৭), নুরুল কবির (৪৫), মো. তৌহিদুল আলম (৪০), মো. ওসমান গনি দুলু (৪৫) এবং মো. নুরুল আফছার টিপু (৪৫)। তাৎক্ষণিক তাদের ঠিকানা জানা যায়নি।

বিষয়টি নিশ্চিত করে ডবলমুরিং থানার ওসি মোহাম্মদ মহসীন বলেন, ‘আটককৃতরা দীর্ঘদিন ধরে বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের তালিকাভুক্ত ঠিকাদার মো. বশির উদ্দিন এর কাছে চাঁদা দাবি করে আসছিল। আজও তারা দুই লাখ টাকা চাঁদার দাবিতে আগ্রাবাদ বিদ্যুৎ ভবনের ৬ষ্ঠ তলায় যায়। সেখানে ঠিকাদার বশির উদ্দিনের অভিযোগের ভিত্তিতে তাদের হাতেনাতে আটক করা হয়।’

তিনি আরও বলেন, ‘তাদের বিরুদ্ধে চাঁদাবাজি মামলা দায়ের করা হয়েছে।’

মুআ/কেএস

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!