যুবলীগ নেতা মেহেদী হত্যাসহ একাধিক মামলার পলাতক আসামি কানা কুদ্দুস গ্রেফতার

চট্টগ্রামের আলোচিত যুবলীগ নেতা মেহেদী হাসান বাদল হত্যাসহ একাধিক মামলার পলাতক আসামি আব্দুল কুদ্দুস বাপ্পি প্রকাশ কানা কুদ্দুসকে গ্রেফতার করেছে বায়েজিদ থানা পুলিশ। কুদ্দুস বায়েজিদ থানার তালিকাভুক্ত শীর্ষ সন্ত্রাসী বলে জানিয়েছেন পুলিশ।

 

আজ বিকেল সোয়া তিনটায় নগরীর শেরশাহ এলাকার একটি পাহাড়ের কাছ থেকে গ্রেফতার করে পুলিশ।

বায়েজিদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ13442142_1169003579797381_8450787409561256093_n মহসিন জানান, তাদের কাছে আগে থেকে গোপন তথ্য ছিল শেরশাহ এলাকায় অবস্থান করছে বায়েজিদ থানার ১০ নম্বর তালিকাভুক্ত সন্ত্রাসী ও যুবলীগ নেতা মেহেদী হত্যা মামলার এজাহারভুক্ত আসামি আব্দুল কুদ্দুস বাপ্পি প্রকাশ কানা কুদ্দুস।

 

তথ্যমতে থানার এস আই শামীম শেখ ও এস আই কামাল হোসেনের নের্তৃত্বে বায়েজিদ থানার বিশেষ একটি টিম ঘটনাস্থলে অভিযান চালায় এবং যুবলীগ নেতা মেহেদী হাসান বাদল হত্যাসহ একাধিক মামলার পলাতক আসামি আব্দুল কুদ্দুস বাপ্পি প্রকাশ কানা কুদ্দুসকে গ্রেফতার করতে সক্ষম হয়। গ্রেফতার কানা কুদ্দুসকে আদালতে পাঠানোর প্রক্রিয়া চলছে বলে জানান ওসি।

 

গত ১ সেপ্টেম্বর বায়েজিদ থানার শের শাহ কলোনি এলাকায় নিজ বাসার সামনে পেছন থেকে গুলি করে হত্যা করা হয় পাঁচলাইশ থানা ছাত্রলীগের সাবেক সভাপতি ও যুবলীগ নেতা মেহেদী হাসান বাদলকে।

 

এ ঘটনায় নিহত মেহেদীর স্ত্রী মোবশ্বেরা মিশু বাদী হয়ে সাদ্দামকে প্রধান আসামি করে ২২ জনের বিরুদ্ধে বায়েজিদ বোস্তামী থানায় মামলা করেন। নিহত মেহেদী হাসান চসিক মেয়র আ জ ম নাছির উদ্দিনের অনুসারী হিসেবে পরিচিত ছিলেন।

 

রিপোর্ট : রাজীব সেন প্রিন্স

এ এস / জি এম এম / আর এস পি :::

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!