যুবদলের কেন্দ্রীয় কমিটিতে চট্টগ্রামের ৫ জন

বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের ২৫১ সদস্যের কেন্দ্রীয় কমিটি ঘোষণা করা হয়েছে। এতে সভাপতি হয়েছেন সুলতান সালাউদ্দিন টুকু ও সাধারণ সম্পাদক আব্দুল মোনায়েম ( মুন্না)।

বুধবার (২২ ফ্রেব্রুয়ারি) ফখরুল ইসলাম স্বাক্ষরিত দলীয় প্যাডে এই কমিটি ঘোষণা করা হয়।

চট্টগ্রাম জেলা থেকে কেন্দ্রীয় কমিটিতে স্থান পেয়েছেন পাঁচজন। এদের মধ্যে সহ-সভাপতি পদে নগর যুবদল সহ-সভাপতি পদ পেয়েছেন মোশারফ হোসেন দীপ্তি, যুবদল সাধারণ সম্পাদক মো. শাহেদ। তবে শাহেদকে চট্টগ্রাম বিভাগের দায়িত্বে দেওয়া হয়েছে।

সহ সাধারণ সম্পাদক পদে ফেরদৌস মুন্না, যুগ্ম সম্পাদক পদে মাহফুজুর রহমান মাহফুজ এবং সদস্য হিসেবে আমিরুল ইসলাম জায়গা করে নিয়েছেন।

কমিটিতে সভাপতি ও সাধারণ সম্পাদক ছাড়া সিনিয়র সহ-সভাপতি ১ জন, ২৫ জন সহ-সভাপতি, এর মধ্যে ১০ জনকে দেওয়া হয়েছে বিভাগীয় দায়িত্ব।

যুগ্ন সাধারণ সম্পাদক পদে ১৫ জন, সহ-সাধারণ সম্পাদক ২৫জন। এরমধ্যে ১০ সহ সাধারণ সম্পাদককে বিভাগীয় দায়িত্ব দেওয়া হয়েছে।

সাংগনিক সম্পাদক পদে ১ জন, সহ সাংগঠনিক সম্পাদক ২৫জনকে দায়িত্ব দেওয়া হয়েছে। এরমধ্যে ১০ সহ সাংগঠনিক সম্পাদককে বিভাগীয় দায়িত্ব দেওয়া হয়েছে।

এছাড়া প্রচার সম্পাদক ১ জন, সহ-প্রচার সম্পাদক ১ জন, দপ্তর সম্পাদক ১ জন, সহ-দপ্তর সম্পাদক ২ জনসহ বিভিন্ন পদ পেয়েছে ২৫১ জন।

চট্টগ্রাম নগর যুবদল আহ্বায়ক মোশারফ হোসেন দীপ্তি কমিটি ঘোষণা বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, ‘সারাদেশ থেকে ২৫১ জনকে নিয়ে এই কেন্দ্রীয় কমিটি ঘোষণা দেওয়া হয়েছে।’

জেএস/ডিজে

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!