যুবককে পিটিয়ে হত্যা, গ্রেপ্তার সেই প্যানেল মেয়র

আজিম হোসেন শাহাদাত হত্যা মামলায় চট্টগ্রামের মিরসরাই পৌরসভার প্যানেল মেয়র এবং চার নম্বর ওয়ার্ড কাউন্সিলর শাখের ইসলাম রাজুকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার (২৮ জুন) ভোরে চট্টগ্রাম নগরী থেকে তাঁকে গ্রেফতার করে মিরসরাই থানা পুলিশ। বর্তমানে তাঁকে মিরসরাই থানা হাজতে রাখা হয়েছে।

জানা যায়, গত শুক্রবার (২৫ জুন) আজিম হোসেন শাহাদাত (২০) নামের এক যুবককে রাজুর মালিকানাধীন মিরসরাই পৌরসভার হোপ মা ও শিশু হাসপাতাল ভবনের একটি কক্ষে হত্যা করা হয়। এ ঘটনায় রাজু ও তাঁর তিন সঙ্গীকে আসামী করে শুক্রবার রাতেই মিরসরাই থানায় হত্যা মামলা করেন নিহতের বাবা আবদুল বাতেন। মামলায় ছেলেকে পিটিয়ে হত্যার অভিযোগ দায়ের করেন তিনি।

এ বিষয়ে মিরসরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মজিবুর রহমান চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, ‘শাহাদাত হোসেন আজিমের পিতা আব্দুল বাতেন বাদী হয়ে মিরসরাই থানায় রাজুকে প্রধান আসামী করে মামলা দায়ের করেছে। এতে চারজনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো ৪ জনকে আসামী করা হয়েছে। প্রধান আসামী রাজুকে সোমবার ভোরে আমরা গ্রেফতার করেছি। মামলার অন্য আসামীদের গ্রেফতারের জন্যও অভিযান অব্যাহত রয়েছে।’

প্রসঙ্গত, আজিম হোসেন শাহাদাত ফেনী জেলার দাগনভূঁইয়া উপজেলার পূর্ব চন্দ্রপুর ইউনিয়নের হাসানগনিপুর এলাকার আব্দুল বাতেনের সন্তান। তিনি পরিবারের সাথে মিরসরাইতে থাকতেন। পৌরসভা এলাকায় একটি ফার্নিচারের দোকানে কাজ করতেন তিনি।

এমএফও

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!