যারা ধর্মের নামে মানুষ মারছে, তাদের স্থান কোন ধর্মেই নেই-বীর বাহাদুর

লামা প্রতিনিধি :

পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেছেন,যারা ধর্মের নামে মানুষ মারছে, তাদের স্থান; কোন ধর্মেই নেই। তারা সমাজ তথা দেশের শত্রু। তাই সবাইকে ঐক্যমত গড়ে তুলে সমাজ থেকে জঙ্গি ও সন্ত্রাসবাদ রুখে দিতে হবে।

unnamed

 

শনিবার বিকালে বান্দরবানের লামা উপজেলায় জঙ্গী ও সন্ত্রাসবাদ বিরোধী সমাবেশ এবং আইনশৃংখলা বিষয়ক মতবিনিময় সভার প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

 

তিনি আরও বলেন, কোরআন শরীফ শুধু মুসলমানদের জন্য নয়, কোরআন গোটা মানব জাতির জন্য পথ প্রদর্শক।

লামা উপজেলা পরিষদ প্রাঙ্গনে উপজেলা নির্বাহী কর্মকর্তা খালেদ মাহ্মুদের সভাপতিত্বে অনুষ্ঠানে বান্দরবান জেলা প্রশাসক দিলীপ কুমার বণিক, পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়, আলীকদম সেনাবাহিনীর জোন কমন্ডার লে. কর্ণেল মোহাম্মদ সারোয়ার হোসেন, ৫৭ বিজিবি‘র সিও লে. কর্ণেল মো. হুসাইন রেজা, উপজেলা পরিষদ চেয়ারম্যান থোয়াইনু অং চৌধুরী, জেলা পরিষদ সদস্য লক্ষীপদ দাশ, মোস্তফা জামাল ও মোজাম্মেল হক বাহাদুর, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ ইসমাইল, পৌরসভা মেয়র মো. জহিরুল ইসলাম এবং উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাথোয়াইচিং মার্মা প্রমূখ বিশেষ অতিথি ছিলেন।

 

মতবিনিময় শেষে প্রধান অতিথি বীর বাহাদুর উশৈসিং এমপি সম্প্রতি লামা উপজেলায় হাতি আক্রমনে ক্ষতিগ্রস্তদের মাঝে ঢেউ টিন ও মহিলা বিষয়ক অধিদপ্তরের উদ্যোগে মাতৃত্বকালীন ভাতার চেক বিতরন উদ্ভোধন করেন। এর আগে তিনি প্রেসক্লাবের তৃতীয়তলা উন্নীতকরনসহ বিভিন্ন বাস্তবায়নাধি ও বাস্তবায়িত উন্নয়ন কর্মকান্ডের ঘোষনা দেন। মতবিনিময় ও সমাবেশে উপজেলার ইমাম, কারবারী, ভান্তে, শিক্ষক, হেডম্যান, রাজনৈতিক ও সর্বস্তরের নেতৃবৃন্দ অংশ গ্রহন করেন।

 

রফিক সরকার,লামা (বান্দরবান) প্রতিনিধি

এ এস / জি এম এম / আর এস পি :::

 

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!