যাত্রীবাহী বাস উল্টে ইউপি চেয়ারম্যানের স্ত্রী নিহত চকরিয়ায়

কক্সবাজারের চকরিয়ায় সৌদিয়া পরিবহনের একটি বেপরোয়া গতির যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের উপর উল্টে গিয়ে আফরোজা হাসনাইন (৪৫) নামের এক নারী নিহত হয়েছেন। এ সময় ওই বাসের আরও বেশ কয়েকজন যাত্রী আহত হয়েছে। তবে তাদের নামপরিচয় জানা যায়নি।

নিহত আফরোজা হাসনাইন চট্টগ্রামের আনোয়ারা উপজেলার ৬ নম্বর বারখাইন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাসনাইন জলিল চৌধুরী শাকিলের স্ত্রী।

বুধবার (৯ ডিসেম্বর) বিকাল তিনটার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়া উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের পাগলিরবিল এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর মোরশেদুল আলম চৌধুরী বলেন, চট্টগ্রাম থেকে ছেড়ে আসা কক্সবাজার অভিমুখী সৌদিয়া পরিবহনের একটি যাত্রীবাহী বাস বুধবার বিকাল তিনটার দিকে ডুলাহাজারা ইউনিয়নের পাগলিরবিল এলাকায় পৌঁছে হঠাৎ নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের উপর উল্টে যায়। এ সময় ওই বাসে থাকা এক নারী নিহত হয়। এছাড়া বাসটিতে থাকা অন্তত ১৫-২০ জন যাত্রী কমবেশি আহত হয়েছে। দুর্ঘটনার পর আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে।

তিনি আরও বলেন, নিহত নারীর লাশ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে এবং দুর্ঘটনা কবলিত বাসটি জব্দ করে ফাঁড়ির হেফাজতে নেওয়া হয়েছে।

স্থানীয়রা জানান, বুধবার বিকালে মহাসড়কের উপর সৌদিয়া পরিবহনের যাত্রীবাহী বাসটি উল্টে যাওয়ায় চট্টগ্রাম ও কক্সবাজার অভিমুখী শতশত গাড়ি আটকে যায়। এ সময় দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। একঘন্টা চেষ্টা করে মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির লোকজন বাসটি সরিয়ে নিতে সক্ষম হলে মহাসড়কে আবারও যান চলাচল স্বাভাবিক হয়।

এএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!