মোমিন রোডের রেস্টুরেন্টে আগুন, আহত একজনের জ্ঞান ফেরেনি

নগরীর মোমিন রোডের সাফরান রেস্টুরেন্টে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুন লাগার ঘটনা ঘটে। মঙ্গলবার (২৩ এপ্রিল) সন্ধ্যা সাতটার দিকে এই ঘটনা ঘটে। তবে ঘটনাস্থলের কাছাকাছি নগরভবনে ফায়ার সার্ভিসের স্যাটেলাইট স্টেশন থাকায় তাৎক্ষণিকভাবে আগুন ছড়িয়ে পড়ার আগেই নিয়ন্ত্রণ করা সম্ভব হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে ফায়ার সার্ভিসের উপ-পরিচালক পূর্ণ চন্দ্র মুৎসুদ্দী চট্টগ্রাম প্রতিদিনকে জানান, সন্ধ্যা সাড়ে সাতটার দিকে সাফরান রেস্টুরেন্টে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটে। নগর ভবনে ফায়ার সার্ভিসের স্যাটেলাইট স্টেশন তাৎক্ষণিক ব্যবস্থা নিয়ে তা নিয়ন্ত্রণে আনে। পাশপাশি নন্দকানন ও চন্দনপুরা স্টেশন থেকে আসা চারটি গাড়িও কাজ করেছে।

তিনি আরো জানান, সৃষ্ট ধোঁয়ায় দুজন আহত হয়েছেন। প্রাথমিকভাবে এদের নাম মুশফিক ও রানা বলে জানা গেছে। তাদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এদের মধ্যে মুশফিকের জ্ঞান ফিরলেও ওই রেস্টুরেন্টের ব্যবস্থাপক রানার এ প্রতিবেদন লেখা পর্যন্ত ফেরেনি।

চিকিৎসকের বরাত দিয়ে চমেক হাসপাতালের পুলিশ পরিদর্শক জহিরুল হক ভূঁইয়া জানান, মোমিন রোডের অগ্নিকাণ্ডের ঘটনায় দুজন হাসপাতালে ভর্তি আছে। তবে তাদের অবস্থা স্বাভাবিক হচ্ছে। যে কোন সময় মেডিকেল থেকে ছাড়পত্র দেওয়া হতে পারে।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!