মোটরসাইকেলে ঘুরে বাড়ি ফেরা হলো না দুই বন্ধুর, সাতকানিয়ায় প্রাণ কেড়ে নিল বেপরোয়া গাড়ি

মোটরসাইকেল করে দুই বন্ধু নোয়াখালী থেকে কক্সবাজার বেড়াতে গিয়েছেলিন তিন দিন আগে। বেড়ানো শেষে বাড়ি ফেরার পথে বেপরোয়া গাড়ি কেড়ে নিল তাদের প্রাণ। বুধবার (২২ ডিসেম্বর) দিবাগত রাত দেড়টার সময় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের সাতকানিয়ার ছদাহা টাইম ক্যাফে সিকদার দোকান এলাকায় অজ্ঞাত এক গাড়ির ধাক্কায় ঘটনাস্থলে মারা যান দুই মোটরসাইকেল আরোহী।

বিষয়টি নিশ্চিত করেছেন দোহাজারী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ সিরাজুল ইসলাম।

নিহতরা হলেন- নোয়াখালী জেলার বেগমগঞ্জ থানার চৌমুহনী করিমপুর এলাকার মুন্সী বাড়ীর মৃত নূরুল হোসেনের ছেলে মুহাম্মদ সালাউদ্দিন (২৫) ও একই এলাকার পৌরসভাধীন ৪ নম্বর ওয়ার্ডের তোফায়েল আহমেদের ছেলে তৌহিদ উদ্দীন আহমেদ (৩২)।

নিহত সালাউদ্দিনের খালাতো ভাই নাজিম উদ্দিন জানান, তিন দিন আগে মোটরসাইকেলে করে নোয়াখালীর চৌমুহনী থেকে কক্সবাজার বেড়াতে গিয়ে ছিল তৌহিদ ও সালাউদ্দিন। সেখানে ঘুরে রাতে বাইক নিয়ে বাড়িতে ফেরার পথে সাতকানিয়ায় সড়ক দুর্ঘটনায় দুজনেই মারা যান।

দোহাজারী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ সিরাজুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে ফোর্স পাঠিয়ে নিহত দুজনের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। নিহতের স্বজনরা লাশ ময়নাতদন্ত ছাড়া দেওয়ার জন্য আবেদন করেছে। যথাযথ প্রক্রিয়ায় পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়।

এমএহক

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!