সুজন, রেজাউল ও পুত্রসহ বিএসসির হাতে মেয়র পদের ফরম

কাউন্সিলরপ্রার্থী প্রথম দিনই ৯৩ জন

চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম বিক্রির প্রথম দিন সোমবার (১০ ফেব্রুয়ারি) মনোনয়নপত্র নিলেন ৪ মেয়রপ্রার্থী এবং ৯৩ জন কাউন্সিলরপ্রার্থী।

সোমবার (১০ ফেব্রুয়ারি) সকাল ৯টা থেকে রাজধানীর ধানমণ্ডিতে আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে ফরম বিক্রি শুরু হয়। উল্লেখ্য, মনোনয়ন ফরমের জন্য মেয়র পদে ২৫ হাজার টাকা এবং কাউন্সিলর পদে ১০ হাজার টাকা জমা দিতে হচ্ছে। আগামী ১৪ ফেব্রুয়ারি পর্যন্ত ফরম বিক্রি করা হবে। ফরম জমা দিতে হবে ১৪ ফেব্রুয়ারিই। ১৬ ফেব্রুয়ারি চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনের তফসিল ঘোষণা করবেন প্রধান নির্বাচন কমিশনার।

মেয়র পদে যারা ফরম নিলেন
মনোনয়নপত্র সংগ্রহ করেছেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি ও সাবেক বৈদেশিক কর্মসংস্থান ও প্রবাসী কল্যাণ মন্ত্রী নুরুল ইসলাম বিএসসি, নগর আওয়ামী লীগের সহ সভাপতি খোরশেদ আলম সুজন, নগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক রেজাউল করিম চৌধুরী এবং নুরুল ইসলাম বিএসসির পুত্র মুজিবুর রহমান।

কাউন্সিলর পদে যারা ফরম নিলেন
কাউন্সিলর পদে মনোনয়ন সংগ্রহ করেছেন ৫ নম্বর মোহরা ওয়ার্ড থেকে অলিদ চৌধুরী, ৬ নম্বর পূর্ব ষোলশহর ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর আশরাফুল আলম, ৮ নম্বর শোলকবহর ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর মোরশেদ আলম চৌধুরী, ৯ নম্বর উত্তর পাহাড়তলী ওয়ার্ডের জহুরুল আলম জসিম, ১০ নম্বর উত্তর কাট্টলী ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর নেছার উদ্দিন আহমদ মঞ্জু, ১১ নম্বর দক্ষিণ কাট্টলী ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর মোরশেদ আক্তার চৌধুরী, ১৩ নম্বর পাহাড়তলী ওয়ার্ড থেকে মনোনয়ন ফরম নিয়েছেন ওমর গনি এমইএস কলেজ ছাত্র সংসদের ভিপি ওয়াসিম উদ্দিন ও সিটি কলেজ ছাত্র সংসদের সাবেক জিএস আবদুস সালাম, ১৩ নম্বর পাহাড়তলী ওয়ার্ড থেকে মোহাম্মদ হোসেন হিরন, ১৪ নম্বর লালখান বাজার ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর এ এফ কবির আহমেদ মানিক, ১৫ নম্বর বাগমনিরাম ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর মো. গিয়াস উদ্দিন, ১৭ নম্বর পশ্চিম বাকলিয়া ওয়ার্ড থেকে মো. ইছহাক, ২১ নম্বর জামালখান ওয়ার্ড থেকে সুচিত্রা গুহ টুম্পা, ২৪ নম্বর উত্তর আগ্রাবাদ ওয়ার্ড থেকে মো. সিরাজ, ২৫ নম্বর রামপুর ওয়ার্ড থেকে আবদুর সবুর লিটন, ২৬ নম্বর উত্তর হালিশহর ওয়ার্ড থেকে মোহাম্মদ হোসেন, ২৮ নম্বর পাঠানটুলী ওয়ার্ড থেকে নজরুল ইসলাম বাহাদুর, ৩২ নম্বর আন্দরকিল্লা ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর জহরলাল হাজারী ও আশীষ ভট্টাচার্য, ৩৩ নম্বর ফিরিঙ্গীবাজার ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর হাসান মুরাদ বিপ্লব, ৩৪ নম্বর পাথরঘাটা ওয়ার্ড থেকে আশফাক আহমদ চৌধুরী, ৩৬ নম্বর গোসাইলডাঙ্গা ওয়ার্ড থেকে মোরশেদ আলী।

সংরক্ষিত ওয়ার্ডের যারা ফরম নিলেন
মনোনয়নপত্র সংগ্রহ করেছেন বর্তমান কাউন্সিলর আনজুমান আরা বেগম, সাবেক সাংসদ ইছহাক মিয়ার মেয়ে সাহিদা আক্তার পপি ও নার্গিস আকতার এবং ৩৩, ৩৪ ও ৩৫ নম্বর (ফিরিঙ্গী বাজার, পাথরঘাটা ও বক্সিরহাট) সংরক্ষিত ওয়ার্ড থেকে নিয়েছেন বর্তমান কাউন্সিলর লুৎফুন্নেছা দোভাষ বেবী।

সিপি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!