মেয়রের ভাবমুর্তি ক্ষুন্ন করতে ফেসবুকে অপপ্রচার করছে স্বার্থান্বেষী মহল! সিএনজিতে লেখা নাম্বারটি ভূয়া

প্রতিদিন রিপোর্ট :

গত কয়েকদিন ধরে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুক এ সিএনজি চালিত অটোরিক্সার গায়ে মালিক-মাননীয় মেয়র সাহেবের ড্রাইভার (আন্দরকিল্লা) মোবাইল- ০১৮৮৩-৬০৬৩২০ নম্বর লিখে ক্ষমতার অপব্যবহার শিরোনামে প্রচার চালিয়ে আসছেন একটি স্বার্থান্বেষী মহল।

মেয়রের ভাবমুর্তি ক্ষুন্ন করতে ফেসবুকে অপপ্রচার করছে স্বার্থান্বেষী মহল! সিএনজিতে লেখা নাম্বারটি ভূয়া 1
ফেসবুকে প্রচারিত সেই আলোচিত ছবিটি

এ ধরনের অপপ্রচারের মাধ্যমে মেয়র আ জ ম নাছিরের উজ্জ্বল ভাবমূর্তি ক্ষুন্ন করায় এক বিবৃতির মাধ্যমে তীব্র নিন্দা জানিয়েছেন সিটি মেয়রের ব্যক্তিগত সহকারী রায়হান ইউসুফ।

 

তিনি তার বিবৃতিতে বলেন, ফেইসবুকে প্রকাশিত স্টিকারযুক্ত এই সিএনজি অটোরিক্সা ব্যবহারকারী ভুয়া। এই মোবাইল নম্বর সিটি মেয়র এর কোন ড্রাইভার এর নেই।

 

মেয়র আ জ ম নাছিরের ভাবমূর্তি ক্ষুন্ন করার জন্য কে বা কারা সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভ্রান্তিমূলক স্টিকার যুক্ত সিএনজি চালিত অটোরিক্সার ছবি ছাপিয়ে মেয়রের সামাজিক ও রাজনৈতিক মর্যাদা ক্ষুন্ন করার অপচেষ্টা চালিয়ে যাচ্ছে- যা নিন্দনিয় ও বেআইনি তৎপরতা।

 

তিনি এ ধরনের অপপ্রচার থেকে সংশ্লিষ্টদের বিরত থাকার জন্য ও স্টিকার যুক্ত কোন সিএনজি চালিত অটোরিক্সার অস্থিত্ব খুঁজে পেলে সাথে সাথে জব্দ করে গোয়েন্দা সংস্থা ও পুলিশ প্রশাসনের মাধ্যমে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য চট্টগ্রামের সর্বস্থরের জনগণের কাছে অনুরোধ জানিয়েছেন।

 

উল্লেখ্য : গত কয়েকদিন ধরে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি ছবি দিয়ে বিভিন্ন শিরোনামে পোস্ট দেওয়া হয়েছে। এ পোষ্ট আবার কারো কারো আইডি থেকে হাজারটিরও ওপরে শেয়ার হয়েছে। পড়েছে অজশ্র কমেন্ট ও লাইক।

 

কারো কারো কমেন্ট ছিলো (powerfull man….no body touch him ) (সূর্যের চেয়ে বালি গরম) (মাদক পাচার কারি,বা চোরা কার বারি,এই রখম কিছুর হাত থেকে বাচার কৌশল মাএ) খুব নজর কাড়ার মতো। কেউ কেউ আবার এসব পোস্টে প্রতিবাদ জানিয়ে লিখছেন এসব ভন্ডামি,ওকে আপনারা ধরে পুলিশে দিন। এর প্রতিউত্তরও আসে রিপ্লাই কমেন্ট এ। বলা হয় সত্যিও তো হতে পারে। হয়তো ওনার কাপড় ধোলাই যিনি করেন, তার নামেও ট্যাক্সি-লরি-মরি থাকতে পারে। অস্বাভাবিক কিছু না।

তবে সচেতন মহল মনে করেন যারা প্রথমদিক থেকে ছবিটি তুলেছেন ফেসবুকে শেয়ার করেছেন তিনি যদি একটু কষ্ট করে সিএনজির ড্রাইভার কিংবা সিএনজি গাড়িটির পুরো ছবি ক্যামেরায় ধারণ করে প্রকাশ বা প্রচার করতেন তবে আসল ঘটনাটি উৎঘাটিত হতো।

রিপোর্ট : রাজীব সেন প্রিন্স

এ এস / জি এম এম / আর এস পি :::

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!