মোটরসাইকেলের ধাক্কায় পতেঙ্গায় প্রাণ গেল চার বছরের শিশুর

চট্টগ্রামের পতেঙ্গা থানার আউটার রিং রোডে দ্রুতগামী একটি মোটরসাইকেলের ধাক্কায় জান্নাত নামের ৪ বছরের এক শিশুর মৃত্যু হয়েছে।

রোববার (১২ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৫ টার দিকে এ দুর্ঘটনা ঘটে। জান্নাত পতেঙ্গা থানার খেঁজুরতলা খুদভাত আহমেদের বাড়ির মো. জসিমের মেয়ে।

এদিকে ঘটনার পর রোববার রাতে খোঁজ খবর নিয়ে অভিযুক্ত মোটরবাইক চালক মেহেদী হাসানকে (২১) আটক করেছে পুলিশ। তিনি নোয়াখালী জেলার বেগমগঞ্জ থানার রসুলপুর ইউনিয়নের মিজানুর রহমানের পুত্র। বর্তমানে পতেঙ্গা থানার নেতারগলি এলাকায় পরিবারের সঙ্গে বসবাস করছেন।

বিষয়টি নিশ্চিত করে পতেঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কবির হোসেন বলেন, ‘নিহত শিশু জান্নাতকে ধাক্কায় দেওয়া অভিযুক্তকে রাতে বাইকের চালককে আটক করা হয়েছে। একইসময়ে তার বাইকটিও আটক রাখা হয়েছে। তার বিরুদ্ধে সড়ক পরিবহন আইনে মামলা দায়ে করা হয়েছে।’

পুলিশ জানায়, ‘গতকাল (রোববার) বিকালে খেলতে যায় শিশু জান্নাত। সেখান থেকে আসার সময় রিং রোড পার হওয়ার সময় ধাক্কা দেয় দ্রুতগামী মোটরবাইক। গুরুতর আহত অবস্থায় জান্নাতকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ২৮ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে তিনটার দিকে তার মৃত্যু হয়েছে।’

মুআ/এমএহক

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!