চট্টগ্রামের বাকলিয়ায় পাঁচ মামলার অভিযুক্ত অস্ত্রসহ গ্রেপ্তার

চট্টগ্রামের বাকলিয়া থানা এলাকা থেকে পাঁচ মামলার অভিযুক্ত মো. আনোয়ার হোসেনকে (৩১) অস্ত্রসহ গ্রেপ্তার করেছে বাকলিয়া থানা টিম। গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে রবিবার (২৩ জুন) বাকলিয়ার তক্তারপুল এলাকার লোহার পুলের উপর থেকে বেলা সাড়ে বারোটার দিকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত আনোয়ার কুমিল্লা জেলার মুরাদনগর থানার ভাঙ্গানগর (মুক্তু মিঞার বাড়ি) মৃত আহসান উদ্দীন ও সাহারা বেগমের ছেলে। বর্তমানে চট্টগ্রাম জেলার বাকলিয়া থানাধীন ১৮ নম্বর ওয়ার্ডে তক্তারপুল দৌলতখানের বাড়িতে থাকেন।

পুলিশ সূত্র জানায়, গ্রেপ্তারকৃত আনোয়ারের দেহ তল্লাশি করে একটি কাঠের বাটযুক্ত লোহার তৈরি দেশীয় এলজি (বাটসহ ১২ ইঞ্চি লম্বা) ও দুই রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়েছে। তার লুঙ্গির পেছন দিকে বিশেষ ভাবে গোঁজানো ছিল এগুলো। এ সময় আনোয়ার অস্ত্রগুলোর কোন বৈধ কাগজপত্র দেখাতে না পারায় তাকে গ্রেপ্তার করা হয়।

জিজ্ঞাসাবাদে তিনি বাকলিয়াসহ নগরীর বিভিন্ন ব্যস্ততম ও গুরুত্বপূর্ণ স্থানে তার সহযোগীদের নিয়ে ছিনতাই করার কথা স্বীকার করেন। তার নামে বিভিন্ন থানায় একাধিক মামলা আছে বলে জানা যায়।

বাকলিয়া থানার ওসি মোহাম্মদ নেজামউদ্দীন এ বিষয়ে চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, ‘আনোয়ার হোসেন একজন ছিনতাইকারী। তার নামে পাঁচ মামলা রয়েছে। আনোয়ারকে আমরা অস্ত্রসহ আটক করতে সক্ষম হয়েছি। তাকে আদালতে সোপর্দ করা হয়েছে। অস্ত্র উদ্ধারে তার বিরুদ্ধে মামলা রুজু করা হবে।

এসবি/এসএস

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!