মুসলমানদের অস্তিত্ব রক্ষার জন্য বিশ্ব মুসলিমের ঐক্য সময়ের দাবী

মুসলমানদের অস্তিত্ব রক্ষার জন্য বিশ্ব মুসলিমের ঐক্য সময়ের দাবী 1ফোরাম অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স বাংলাদেশ চট্টগ্রাম শাখার ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে বায়তুশ শরফ আদর্শ কামিল মাদরাসার অধ্যক্ষ বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ মাওলানা ড. সাইয়্যেদ আবু নোমান বলেছেন, বিশ্ব মুসলিম আজ বিপর্যস্ত। মুসলিম উম্মাহর উপর একের পর এক ষড়যন্ত্র চলছে। ষড়যন্ত্রের কারণে আজ বিশ্বের দরবারে মুসলমানরা মাথা উঁচু করে দাঁড়াতে পারছে। যার ফলে মুসলিমদের অস্তিত্ব আজ হুমকির মুখে পড়েছে। মুসলমানদের অস্তিত্ব রক্ষার জন্য বিশ্ব মুসলিমের ঐক্য সময়ের দাবী। তিনি আরো বলেছেন, সা¤্রাজ্যবাদী শক্তি মুসলমানদেরকে মুসলমানদের বিরুদ্ধে উস্কানী দিচ্ছে। বিশ্ব ইসলামী স্কলারদেরকে আজ সন্ত্রাসী বলে আখ্যায়িত করছে। এসব সা¤্রাজ্যবাদী শক্তি ও আগ্রাসী শক্তির বিরুদ্ধে মুসলিমদের সজাগ থাকতে হবে। তিনি ইসলাম বিরোধী সকল অপশক্তির বিরুদ্ধে ঐক্যবদ্ধ হওয়ার জন্য বিশ্ব মুসলিমদের প্রতি আহবান জানান।

১০জুন বিকাল ৪টায় চট্টগ্রাম জেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত ফোরাম অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স বাংলাদেশ চট্টগ্রাম শাখার ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।
ফোরাম অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স বাংলাদেশ চট্টগ্রাম শাখার সভাপতি প্রকৌশলী আবুল কালামের সভাপতিত্বে এবং প্রকৌশলী জয়নাল আবেদীনের পরিচালনায় অনুষ্ঠিত ইফতার মাহফিলে প্রধান বক্তা ছিলেন ফোরামের কেন্দ্রীয় সহসভাপতি অধ্যক্ষ আবদুল বাকী। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন প্রকৌশলী রুহুল আমীন, প্রকৌশলী ওসমান গণি, প্রকৌশলী রেজাউল বারী, প্রকৌশলী নুরুল আলম, প্রকৌশলী আনোয়ারুল আজম, প্রকৌশলী নুরে আলম, প্রকৌশলী মোহাম্মদ ইয়াছিন, প্রকৌশলী মেজবাহ উদ্দিন, প্রকৌশলী মো: মাসুম, প্রকৌশলী মাহবুবুল হাসান, প্রকৌশলী আরিফুল ইসলাম ফারুকী, প্রকৌশলী আনোয়ার হোসেন, প্রকৌশলী নজুল ইসলাম প্রমুখ।
প্রধান বক্তা বলেন, প্রকৌশলীদেরকে যার যার অবস্থান থেকে সত্য ও ন্যায় প্রতিষ্ঠার কাজ করে যেতে হবে। সমাজকে পরিবর্তন ও পরিবর্ধন এবং ইসলামাইজেশন করার ক্ষেত্রে প্রকৌশলীদের ভূমিকা অনেক বেশী। তিনি প্রকৌশলীদেরকে ঐক্যবদ্ধ থেকে কাজ করার আহবান জানান। প্রেস বিজ্ঞপ্তি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!