মুরাদপুরে বন্ধুর ছুরিকাঘাতে বন্ধু আহত

চট্টগ্রামের মুরাদপুরে সাহাদাত হোসেন ফাহীম প্রকাশ বাবু (২০) নামের একজনকে ছুরিকাঘাত করে পালিয়ে গেছে দুর্বৃত্তরা। তিনি রাউজান উপজেলার উত্তর সত্ত্বার এলাকার মুহাম্মদ আবুল হোসেনের ছেলে। তারা বর্তমানে মুরাদপুর ইসমাঈল কলোনিতে অস্থায়ী বাসায় ভাড়া থাকেন। সোমবার রাত সাড়ে আটটার দিকে মুরাদপুর ওয়েল ফুডের সামনে ঘটনাটি ঘটে। আহত বাবু নগরীর মেডিকেল সেন্টারের আইসিইউতে আশংকাজনক অবস্থায় চিকিৎসাধীন রয়েছেন।

এদিকে ঘটনার খবর পেয়ে পাঁচলাইশ থানা পুলিশ ঘটনাস্থলে ছুটে গিয়ে কয়েকজনকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসে। পুলিশ সিসি ক্যামরা থেকে অভিযুক্তদের শনাক্ত করবেন বলেও জানা যায়।

জানা গেছে, আহত বাবু বোনের বাসা থেকে তার এক মামাত ভাইকে সাথে নিয়ে বাসায় ফিরছিলেন। মুরাদপুর ওয়েল ফুডের সামনে এলে প্রায় ২০জনের একটি সন্ত্রাসী গ্রুপ তাদের দুইজনকে ঝাপটে ধরে কিলঘুষি মারতে থাকে। এক পর্যায়ে বাবুকে পেটের মাঝামাঝি স্থানে ছুরিকাঘাত করে তারা পালিয়ে যায়। তার মামাত ভাই ও উপস্থিত লোকজনে রক্তাক্ত অবস্থায় বাবুকে হাসপাতালে নিয়ে যায়।

আহত বাবু জানায়, তাকে আক্রমণকারীদের দুইজন তার বন্ধু। ওইসময় ছুরিকাঘাত করা ছেলেটির নাম আব্দুল্লাহ ও তিনি অক্সিজেন এলাকার বাসিন্দা বলে জানা গেছে। আহত বাবুর চাচাতো ভাই সাইফুল্লাহর দাবি বন্ধুরা ভাড়াটে খুনি দিয়ে হত্যার উদ্দ্যেশে বাবুকে জখম করেছে।

চিকিৎসকরা জানিয়েছেন, আহত বাবু আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় আছে। তাকে স্ট্যাব করার পর পেটে ছুরি ঘুরিয়ে দেওয়া হয়েছে, এতেই জখমটা বেশি হয়েছে। এটা প্রফেশনাল খুনিদের কাজ। আহত বাবুরঅবস্থা আশংকজনক ও তিনি এখনো অজ্ঞান। ৭২ ঘণ্টার আগে কিছুই বলা যাবে না।

এইচটি/এসএস

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!