মুদি দোকানির হাতে ধর্ষণের শিকার ৯ বছরের শিশু

মক্তবে যাওয়ার পথে কক্সবাজারের চকরিয়ায় ফুসলিয়ে মুদি দোকানে নিয়ে ৯ বছর বয়সী এক শিশুকে ধর্ষণ করার অভিযোগ উঠেছে। এ ঘটনায় মঙ্গলবার (১ জুন) রাতে শিশুর পিতা বাদী হয়ে চকরিয়া থানায় বশির আহমদ (৫৫) নামে একজনকে আসামি করে মামলা দায়ের করেছেন।

ওইদিন রাতেই পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত বশির আহমদকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত বশির আহমদ চকরিয়া পৌরসভার পালাকাটা মোহাম্মদীয়া পাড়ার অলি মিয়ার ছেলে। বশির আহমদ ওই এলাকার মুদি দোকানদার।

জানা যায়, মঙ্গলবার সকালে বশির আহমদের মুদির দোকানের সামনে দিয়ে মক্তবে যাচ্ছিলো ওই শিশু। এসময় কেউ না থাকার সুযোগে ওই শিশুকে ফুসলিয়ে দোকানে নিয়ে ধর্ষণ করে বশির। পরে শিশু মাদ্রাসায় না গিয়ে বাড়িতে চলে যায়। তার মা মাদ্রাসায় না যাওয়ার কারণ জিজ্ঞাসা করলে সে বিষয়টি জানায়।

এ বিষয়ে শিশুর পিতা বাদি হয়ে চকরিয়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। এরপর পুলিশ অভিযান চালিয়ে ঘটনাস্থলে গিয়ে বশির আহমদকে গ্রেপ্তার করে।

চকরিযা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাকের মোহাম্মদ যুবায়ের বলেন, ‘শিশুকে ধর্ষণের অভিযোগে বশির আহমদকে গ্রেপ্তার করা হয়েছে। আজ (বুধবার) ধর্ষককে আদালতে পাঠানো হয়েছে। অন্যদিকে শিশুকে ডাক্তারি পরীক্ষার জন্য কক্সবাজার সদর হাসপাতালের ওসিসিতে পাঠানো হয়েছে।’

কেএস

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!