মুচলেকা দিয়ে মাদক ছাড়লেন ১২ যুবক

চট্টগ্রামের মিরসরাইয়ে মাদক ছাড়ার ঘোষণা দিলেন ১২ মাদকসেবী। তারা মসজিদে গিয়ে পাঁচ ওয়াক্ত নামাজ আদায়েরও অঙ্গিকার করেন।

বুধবার (৭ এপ্রিল) রাতে উপজেলার খইয়াছড়া ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের সোনাইছড়া পানি ব্যবস্থাপনা সমবায় সমিতি লি: এর কার্যালয়ে গ্রামবাসীর সামনে তারা এ ঘোষণা দেন।

১২ যুবক হলেন- মো. লিটন, নুরুল ইসলাম, পলাশ হোসেন, সেলিম উদ্দিন, মো. হৃদয়, মোশারফ হোসেন, চাপা ড্রাইভার, জুয়েল হোসেন, মাসুদ উদ্দিন, এরশাদ হোসেন, আবদুল কাইয়ুম, বাদশা উদ্দিন মাদক ছাড়ার শপথ নেন।

মিরসরাই উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি এসএম সরওয়ার উদ্দিন বলেন, মাদকের ভয়ঙ্কর আগ্রাসনে উদীয়মান যুব সমাজ ক্রমান্বয়ে জড়িয়ে পড়ছে। আমাদের গ্রামের পূর্ব পোলমোগরা গ্রামের কিছু যুবক গাঁজা, মদ সেবনের ফলে বিভিন্ন অপরাধের সাথে জড়িয়ে পড়ে। পরবর্তীতে এলাকার মাদকসেবীদের চিহ্নিত করে তাদের নিয়ে গ্রামবাসীদের সঙ্গে বসি। তারা মাদক গ্রহণের বিষয়টি স্বীকার করে এবং ভবিষ্যতে আর মাদক গ্রহণ করবে না বলে মুচলেকা দেয়। উপস্থিত এলাকাবাসী এতদিন মাদকসেবনের জন্য শাস্তি হিসেবে আগামী ১ মাস মসজিদে গিয়ে পাঁচ ওয়াক্ত নামাজ আদায়ের জন্য বলা হলে তারা সানন্দে এ শাস্তি মেনে নেয় বলে জানান আওয়ামী লীগের এই নেতা।

এসএ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!