মুক্তি কো-অপারেটিভের বার্ষিক সাধারণ সভা

মুক্তি কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লিমিটেডের ২৩ তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২ জানুয়ারি) এ সভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি ছিলেন খুলশী থানা আওয়ামী লীগের আহ্বায়ক ও ১৩ নম্বর পাহাড়তলী ওয়ার্ডের সাবেক কাউন্সিলর সংগঠনের প্রধান উপদেষ্টা মো. হোসেন হীরন।

তিনি বলেন, ‘ খুলশী থানা এলাকায় বসবাসরত সাধারণ শ্রমজীবী মানুষ ও ক্ষুদ্র ব্যবসায়িদের ঐকান্তিক প্রচেষ্টায় ১৯৯৭ সালের পহেলা জানুয়ারি থেকে আজ পর্যন্ত এ সংগঠন কাজ করে যাচ্ছে। দুই যুগে পদার্পনে সদস্যদের আস্থা ও বিশ্বাস অর্জন করতে সক্ষম হয়েছে সংগঠনের উপদেষ্টা, পরিচালক, ঋণদান ও পর্যবেক্ষণ পরিষদসহ অফিসের কর্মকর্তারা। এ সংগঠন আগামীতেও স্বচ্ছতা ও জবাবদিহিতার মাধ্যমে তাদের কার্যক্রম অব্যাহত রাখবে।’

সংগঠনের চেয়ারম্যান খোন্দকার রেজাউর রহিমের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কাল্ব ‘জ’ অঞ্চলের পরিচালক মুক্তিযোদ্ধা মো. আবদুছ ছাত্তার ভূইয়া, সংগঠনের উপদেষ্টা মুক্তিযোদ্ধা হুমায়ূন কবীর, মো. মোস্তফা কামাল তালুকদার, দি কো-আরবান ক্রেডিট ইউনিয়ন লীগ অব বাংলাদেশ ইউনিয়নের জেলা ব্যবস্থাপক মো. হাবিবুর রহমান, কাল্ব অডিট অফিসার ও উপজেলা ম্যানেজার শাহাদাৎ হোসেন।

সভায় উপস্থিত ছিলেন রেজিস্ট্রেশন উপ-কমিটির আহ্বায়ক ও সংগঠনের ভাইস চেয়ারম্যান মো. রহমত উল্লাহ রাজিব, সদস্য সচিব ও ডিরেক্টর মো. হানিফ, প্রচার কমিটির আহ্বায়ক ও সংগঠনের ট্রেজারার, কোঅপ্ট মো. আজহার আলী আজাদ, সদস্য সচিব ও ম্যানেজার কাজী মো. নজরুল ইসলাম, সংগঠনের ডিরেক্টর মো. আবদুর রাজ্জাক, মো. ইকবাল হোসেন, মো. শাহীন মৃধা, তোফায়েল আহাম্মদ ভূইয়া, ঋণদান পরিষদের চেয়ারম্যান মো. জাফর উল্লাহ মজুমদার, সেক্রেটারি মো. জিয়াউর রহমান জুয়েল, পর্যবেক্ষণ পরিষদের চেয়ারম্যান মো. নুর ইসলাম মিয়া (হাসু) সেক্রেটারি মো. হোসেন আলী, সদস্য মো. সাইফুল আলম প্রমুখ।

এসএ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!