মিরসরাই উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতিকে কুপিয়ে জখম

চট্টগ্রামের মিরসরাই উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি মমতাজ হোসেন রুবেলকে কুপিয়ে মারাত্মক জখম করেছে সন্ত্রাসীরা। তারা রুবেলের মাথায় এবং পেটে চুরি ঢুকিয়ে পালিয়ে যায়।

সোমবার (১০ আগস্ট) সকাল ১১ টায় পৌর সদরের ওভার ব্রিজের নিচে ২০-২৫ জনের একটি দল অর্তকিত হামলা চালায় ছাত্রলীগের এই নেতার উপর। পরে আশঙ্কাজকনক অবস্থায় তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

জানা গেছে, মিরসরাই পৌর বাজারে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফরহাদ হোসেনের অনুসারী এবং ছাত্রলীগের সহ-সভাপতি মমতাজ হোসেন রুবেলের অনুসারীদের সঙ্গে দীর্ঘদিন ধরে উত্তেজনা এবং দাওয়া-পাল্টা দাওয়ার ঘটনা বিরাজ করছিল। সোমবার সকালে সে উত্তেজনার রোষের বলি হলেন উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি মমতাজ হোসেন রুবেল।

এই ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান উপজেলা ছাত্রলীগের দায়িত্বপ্রাপ্ত কয়েকজন নেতা।

এই বিষয়ে মিরসরাই উপজেলা ছাত্রলীগের সভাপতি রাশেল ইকবাল চৌধুরী বলেন, এটি একটি বিচ্ছিন্ন ঘটনা। এই বিষয়ে আমরা সাংগঠনিকভাবে তদন্ত করে ব্যবস্থা নিবো।

মিরসরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুজিবুর রহমান চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, ঘটনার পর আমরা সেখানে গিয়ে আহত ছাত্রলীগ নেতা রুবেলকে উদ্ধার করে চিকিৎসার জন্য পাঠিয়ে দিই। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে। অভিযোগ পেলে আমরা তদন্তের মাধ্যমে আইনানুগ ব্যবস্থা নিবো।

এএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!