মিরসরাইয়ে ৩৩০ বোতল ফেনসিডিল, ২৪ কেজি গাঁজাসহ দুইজন আটক

মিরসরাই উপজেলার জোরারগঞ্জ থানার বারইয়ারহাট কলেজে ছাত্রলীগের সাবেক সভাপতি ফরহাদ হোসেন রাজুর বাড়ি থেকে ৩৩০ বোতল ফেনসিডিল ও ২৪ কেজি গাঁজা উদ্ধার করেছে পুলিশ। শনিবার (১৩ জুলাই) দুপুর উপজেলার করেরহাট ইউনিয়নের ভালুকিয়া গ্রাম থেকে এসব মাদকদ্রব্য উদ্ধার করা হয়।

এ সময় মো. আকাশ নামে আরো একজনকে হাতেনাতে গ্রেপ্তার করা হয়। আটককৃত আকাশ কক্সবাজার জেলার টেকপাড়া এলাকার দিদারুল আলমের পুত্র বলে জানা গেছে।

জোরারগঞ্জ থানার উপ-পরিদশর্ক মো. সিরাজুল ইসলাম জানান, শনিবার (১৩ জুলাই) দুপুরে অফিসার ইনচার্জ ইফতেখার হাসানের নেতৃত্বে এস আই সুজয় কুমার মজুমদার, এস আই ময়নাল, এসআই শওকতসহ একটি টিম করেরহাট ইউনিয়নের ভালুকিয়া গ্রামের ফরহাদ হোসেন রাজুর বাড়িতে অভিযান পরিচালনা করেন। বাড়িতে তল্লাশি করে ৩৩০ বোতল ফেনসিডিল ও ২৪ কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে। মাদক ব্যবসার সাথে জড়িত থাকার অভিযোগে রাজু ও আকাশ নামে দুজনকে আটক করা হয়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে আরো কয়েকজন মাদক ব্যবসায়ী পালিয়ে যায়।

তিনি আরো জানান, ফরহাদ হোসেন রাজুর বিরুদ্ধে মাদক, মারামারিসহ বিভিন্ন আইনে থানায় আট মামলা রয়েছে।

মিরসরাই উপজেলা ছাত্রলীগের সভাপতি রাসেল ইকবাল চৌধুরী জানান, গ্রেপ্তারকৃত রাজু ছাত্রলীগের কেউ নয়। মাদক ব্যবসার সাথে জড়িত থাকার অভিযোগে দুই বছর আগে তাকে সংগঠন থেকে বহিস্কার করা হয়েছে। তখন বারইয়ারহাট কলেজ ছাত্রলীগের কমিটিও বিলুপ্ত ঘোষণা করা হয়।

মাদকদ্রব্য উদ্ধারের ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানা গেছে।


এসএস

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!