মিরসরাইয়ে স্বামী-স্ত্রীকে কুপিয়ে হত্যার চেষ্টা

মিরসরাইয়ে স্বামী-স্ত্রীকে কুপিয়ে হত্যার চেষ্টা 1মিরসরাই প্রতিনিধি : মিরসরাইয়ে জায়গার বিরোধকে কেন্দ্র করে গৃহবধূ ও তার স্বামীকে কুপিয়ে হত্যার চেষ্টা করেছে দেবর। এতে ওই গৃহবধূ শিল্পী দাশও তার স্বামী পলাশ দাশ মারাতœক আহত হয়।
শুক্রবার (১৬ জুন) সন্ধ্যায় উপজেলার ১৬ নম্বর সাহেরখালী ইউনিয়নের সাহেরখালী গ্রামে এই ঘটনা ঘটে। এই ঘটনায় আহত পলাশ বাদী হয়ে মিরসরাই থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। পুলিশ অভিযুক্ত রাজুকে আটক করেছে।

গৃহবধূ শিল্পী দাশ জানান, শুক্রবার বিকালে জায়গাজমির বিরোধকে কেন্দ্র করে তার দেবর রাজু দাশের সাথে তার স্বামীর কথা কাটাকাটি হয়। একপর্যায়ে রাজু তার স্বামী পলাশ দাশকে দা দিয়ে কুপিয়ে মেরে ফেলার চেষ্টা করলে স্বামীকে বাঁচাতে সে এগিয়ে যায়। এসময় রাজু তাকেও দা দিয়ে মাথায় কোপ দেয়। পরে স্থানীয় লোকজন এসে তাদেরকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়। হাসপাতাল থেকে চিকিৎসা নিয়ে মিরসরাই থানায় তার স্বামী একটি অভিযোগ দায়ের করেন।

অভিযোগের তদন্ত কর্মকর্তা মিরসরাই থানার পিএসআই বাহারুল ইসলাম জানান, জমির বিরোধ নিয়ে স্বামী-স্ত্রী দুইজনকে কুপিয়ে মারাত্মক আহত করা হয়েছে। আমরা অভিযুক্ত রাজু দাশকে আটক করেছি।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!