মিরসরাইয়ে মাকে মারধরের মামলায় সেনা সদস্য কারাগারে

চট্টগ্রামের মিরসরাইয়ে মাকে মারধরের অভিযোগে মায়ের দায়ের করা মামলায় ছেলে সেনা সদস্য মো. রাসেদুল করিমকে (২৯) কারাগারে পাঠিয়েছে আদালত। মঙ্গলবার (৩০ জুলাই) চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কামরুন্নাহার রুমীর আদালত এ আদেশ দেন। একইসঙ্গে ছেলের বউ বোরহানা মোস্তফা সুইটিকে (২৪) সতর্ক করে আদালত।

জানা যায়, মো. রাসেদুল করিম মিরসরাই উপজেলার সাহেরখালী মোল্লাপাড়া এলাকার একরামুল হকের ছেলে। সে সেনা সদস্য হিসেবে রামু ক্যান্টনমেন্টে দায়িত্বরত ছিলো।

মামলার এজাহার সূত্রে জানা যায়, জায়গা সম্পত্তির বিরোধের কারণে ৯মার্চ রাতে মিরসরাই উপজেলার সাহেরখালী মোল্লাপাড়া এলাকার বাড়িতে কহিনুর বেগমকে মারধর করেন রাসেদুল করিম ও তার স্ত্রী বোরহানা মোস্তফা সুইটি। পরে ওই মা গ্রামের ইউপি সদস্য ও চেয়ারম্যানকে বিচার দিলে কোনো ফল না পাওয়ায় গত ১২ মার্চ চট্টগ্রাম আদালতে সিআর মামলা করেন কহিনুর বেগম (৬০)।

বাদি পক্ষের আইনজীবী শাহাদাত হোসেন চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, মাকে মারধরের মামলায় মঙ্গলবার আদালতে রাসেদুল করিম ও তার স্ত্রী বোরহানা মোস্তফা সুইটির জামিন বাতিল চেয়ে আবেদন করেছিলাম। আদালত ছেলে সেনা সদস্য রাসেদুল করিমকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত এবং ছেলের বউকে সতর্ক করে দেন।

নুসরাত/এএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!