মিরসরাইয়ে মডার্ন সিনটেক্সের ছাদ থেকে পড়ে ঠিকাদারের মৃত্যু

চট্টগ্রামের মিরসরাইয়ের বঙ্গবন্ধু শেখ মুজিব শিল্পনগরে মডার্ন সিনটেক্স নামের একটি নির্মাণাধীন ভবনের ছাদ থেকে পড়ে মোহাম্মদ নিরব (৪০) নামের এক ঠিকাদারের মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (২৫ জানুয়ারি) বিকালে আহত অবস্থায় তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেক) ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতেই তার মৃত্যু হয়।

নিহত মোহাম্মদ নিরব ভোলা জেলার লাল মোহন থানার কালমা গ্রামের মো. মুখলেছুর রহমানের ছেলে। তিনি বিটকো কন্সট্রাকসন লিমিটেডের ঠিকাদারী কাজে নিয়োজিত ছিলেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার বিকাল ৫টার দিকে মর্ডাণ সিনটেক্স কারখানার তৃতীয় তলার ছাদে বিটকো কন্সট্রাকশন লিমিটেডের অধীনে কাজ করা সাব ঠিকাদার নিরব হঠাৎ পড়ে যায়। পরে তাকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে মিরসরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে তাকে উন্নত চিকিৎসার জন্য চমেকের ১ নম্বর ওয়ার্ডে ভর্তি করানো হয়। সেখানে রাত ৮টার দিকে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়।

জোরারগঞ্জ থানার (এসআই) নিবাস কুমার বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘নিহতের লাশ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এই ঘটনায় জোরারগঞ্জ থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।’

এমএফও

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!