মিরসরাইয়ে ব্যবসায়ীকে কুপিয়ে মাথার মগজ বের করে নিল প্রতিপক্ষের লোকজন

মিরসরাইয়ে পূর্ব শত্রুতার জের ধরে বোরহান উদ্দিন ওরফে মাস্টার (২৭) নামের এক ব্যবসায়ীকে কুপিয়ে আহত করেছে প্রতিপক্ষের লোকজন। এতে তার মাথার মগজ বের হয়ে গেছে। বোরহান চট্টগ্রামের একটি বেসরকারি হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন।

পারিবারিক সূত্রে জানা গেছে, তার অবস্থা আশঙ্কাজনক।

সোমবার (১৬ মে) দুপুরে মিরসরাই উপজেলার কাটাছড়া ইউনিয়নের বাড়িয়াখালী গ্রামে এই ঘটনা ঘটে।

হামলার ঘটনায় বোরহান উদ্দিনের স্ত্রী সাজেদা বেগম বাদি হয়ে তিনজনের বিরুদ্ধে জোরারগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেছেন। পুলিশ ঘটনাটি তদন্ত করছে বলে জানিয়েছে।

তবে অভিযোগটি এখনো মামলা হিসেবে নেওয়া হয়নি। অভিযুক্ত তিনজন হলেন রাকিব, মামুন ও আবুল খায়ের। বাদির দাবি, ঘটনার সময় রাকিবের সঙ্গে তার ভাই মামুন ও বাবা আবুল খায়ের উপস্থিত ছিলেন।

আহত বোরহান উদ্দিনের ভাই নুরুন নবী জানান, সোমবার দুপুরে বোরহান বাড়িয়াখালী গ্রামে হোসেনুজ্জামান বলির বাড়ির মোরশেদ হুজুরের মেয়ের বিয়েতে অতিথি হিসাবে যান। খাবার খেতে টেবিলে বসলে একই গ্রামের রবি বলির বাড়ির আবুল খায়েরের ছেলে রাকিব পূর্ব শত্রুতার জেরে বোরহানের ওপর হামলা করেন। এ সময় রাকিব ধারালো অস্ত্র দিয়ে বোরহানের মাথায় আঘাত করতে থাকে। এক পর্যায়ে বোরহান মাটিতে লুটিয়ে পড়েন। উপস্থিত অতিথিরা এগিয়ে এলে রাকিব পালিয়ে যায়।

রক্তাক্ত অবস্থায় বোরহানকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। উন্নত চিকিৎসার জন্য বোরহানকে দ্রুত চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে আইসিইউ’র সঙ্কট থাকায় একটি বেসরকারি হাসপাতালে তাকে ভর্তি করা হয়। অপারেশনের পর এখনও তার জ্ঞান ফেরেনি।

জোরারগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূর হোসেন মামুন বলেন, ‘সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। অভিযোগ পাওয়ার পর পুলিশ তদন্ত শুরু করেছে। পরবর্তীতে ব্যবস্থা নেওয়া হবে।’

ডিজে

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!