মিরসরাইয়ে বাসের ধাক্কায় মাইক্রোবাসের ১৩ যাত্রী আহত

মিরসরাইয়ে অজ্ঞাত যাত্রীবাহী বাসের ধাক্কায় মাইক্রোবাসে থাকা ১৩ যাত্রী আহত হয়েছে। আজ মঙ্গলবার (২ এপ্রিল) সকাল সাড়ে ৬টায় উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ছরারকুল এলাকায় চট্টগ্রামমুখী মাইক্রোবাসকে (চট্টমেট্রো-চ ১১-৭৪৪৬) দ্রুতগতির যাত্রীবাহী বাস ধাক্কা দিলে এই দূর্ঘটনা ঘটে। পরে মিরসরাই ফায়ার সার্ভিস ও স্থানীয়দের সহায়তায় আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স মস্তাননগর হাসপাতালে প্রেরণ করা হয়।

সড়ক দূর্ঘটনায় আহতরা হলেন, ফিরোজ (২৩), নাছির হাওলাদার (৬৫), জাকির (৪৫), নূর মাহমুদ (৪০), ইকবাল হোসাইন (৩৫), সুলতান (৬০), আলী আহাম্মদ (৪৭), আব্দুল মাহবুব (৬০) আব্দুল হাকিম (৫০), সেকান্দার (৪৭), ইউনুস (৪০), মনিরুল আলম (৪০) ও ইছহাক (৫৫)। তাদের মধ্যে ২জনের অবস্থা গুরুতর বলে জানা গেছে। তারা সবাই চট্টগ্রাম জেলার উত্তর মাইজপাড়া এলাকার বাসিন্দা।

মিরসরাই ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন মাষ্টার রবিউল আজম জানান, চট্টগ্রামমুখী মাইক্রোবাসকে অপর একটি দ্রুতগতির যাত্রীবাহী বাস ধাক্কা দেয়। এতে ঐ মাইক্রোবাসে থাকা চালক সহ ১৩ জন যাত্রী আহত হয়। খবর পেয়ে আমরা দ্রুত ঘটনাস্থলে ছুটে যাই এবং আটকা পড়া যাত্রীদের উদ্ধার করতে সক্ষম হই।

আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স মস্তাননগর হাসপাতালে প্রেরণ করি। দুইজনের অবস্থা গুরুতর। তাদের প্রাথমিক চিকিৎসা শেষে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে প্রেরণ করা হয়েছে। তারা বগুড়া সফর শেষে চট্টগ্রামে ফিরে যাচ্ছিলো।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!