মিরসরাইয়ে বাড়ি থেকে ডেকে নিয়ে যুবককে পিটিয়ে হত্যা

চট্টগ্রামের মিরসরাইয়ে পূর্বশত্রুতার জেরে বাড়ি থেকে ডেকে নিয়ে মীর হোসেন (২৮) নামের এক যুবককে পিটিয়ে হত্যা করা হয়েছে। রোববার (৭ জুলাই) সকালে জোরারগঞ্জের করেরহাট ইউনিয়নের দক্ষিণ অলিনগর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত মীর হোসেন ওই এলাকার ফজলুল হকের ছেলে।

বিষয়টি নিশ্চিত করেছেন জোরারগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) মোজাম্মেল হক। তিনি চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, ‘রোববার সকালে মীর হোসেনকে দক্ষিণ অলিনগর এলাকার রবিউল হোসেন, দিদার, বেলাল, সানজু, লম্বা সাইফুল বাড়ি থেকে ডেকে নিয়ে যান। বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে তারা মীর হোসেনকে এলোপাতাড়ি তাকে মারতে থাকে। এক পর্যায়ে তার চিৎকার ‍শুনে এলাকাবাসী এগিয়ে আসলে তারা দ্রুত পালিয়ে যায়। পরে এলাকাবাসীরা মীর হোসেনকে উদ্ধার করে মুমূর্ষু অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে তার শারীরিক অবস্থার অবনতি হলে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেক) ভর্তি করা হয়। চমেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রোববার বিকেলে তার মৃত্যু হয়।

এদিকে মীর হোসেনের বাবা ফজলুল হক বাদী হয়ে থানায় ১৬ জনের নাম উল্লেখ করে একটি হত্যা মামলা (নম্বর-৪) দায়ের করেছেন। এ ঘটনায় জড়িতদের গ্রেপ্তারে চেষ্টা চলছে বলে জানান মোজাম্মেল হক।

এএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!