মিরসরাইয়ে দুস্থদের মাঝে শান্তিনীড়ের ত্রাণ বিতরণ

ঈদের আনন্দ যাদের ছুঁতে পারে না এমন গরিব ও দুস্থদের মাঝে ত্রাণ বিতরণ করেছে মিরসরাইয়ের স্বেচ্ছাসেবী সমাজ উন্নয়ন সংস্থা শান্তিনীড়।

শনিবার (১ জুন) বারইয়ারহাট পৌরসভার শান্তিনীড় কার্যালয়ে ২৭৫টি পরিবারের মাঝে ত্রাণ বিতরণ কার্যক্রম অনুষ্ঠিত হয়। সংস্থার সভাপতি ইঞ্জিনিয়ার আশরাফ উদ্দিন সোহেলের সভাপতিত্বে এবং সদস্য আরিফের সঞ্চালনায় এ সময় আরও বক্তব্য রাখেন শান্তিনীড়ের উপদেষ্টা মীর্জা জসীম উদ্দিন, সাবেক সভাপতি ইয়াছিন আরাফাত সোহাগ, সহ-সভাপতি মুহাম্মদ দিদারুল আলম, সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন, সাংবাদিক এম মাঈন উদ্দিন ও অভিযান ক্লাবের সাবেক সম্পাদক শওকত।

এ সময় উপস্থিত ছিলেন শান্তিনীড় পৃষ্ঠপোষক ও মীরসরাই সমিতি ইউএইর কর্মকর্তা নুরুল আলম, নির্বাণ সংঘের সভাপতি তানভীর হাসান, শান্তিনীড়ের সহ-সাধারণ সম্পাদক শেখ কামরুল হাসান নিজামী পলাশ, কোষাধ্যক্ষ সবুজ সেন, তথ্য ও প্রযুক্তি সম্পাদক মাঈন উদ্দিন শামীম, প্রচার ও প্রকাশনা সম্পাদক রাজু কুমার দে, সাংবাদিক আনোয়ার হোসেন, সাংবাদিক বাবলু দে, সাংবাদিক আজিজ আজহার, শান্তিনীড় সদস্য হেলাল উদ্দিন, মোস্তাফিজুর রহমান বাবলু, ফখরুল ইসলাম, ইসমাঈল হোসেন খোকন, ফজলুল করিম, রায়হান চৌধুরী, আবু বক্কর ছিদ্দিক রিশাত, ইদ্রিস, ইয়াছিন শরীফ, আরিফ, আখতার হোসেন, শওকত, আজিম উদ্দিন, আল-মাহমুদ হৃদয়, শায়েস্তা খান পিয়ান ও কেফায়েত উল্লা ইমন।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!