মিরসরাইয়ে তুচ্ছ ঘটনায় বৃদ্ধকে পিটিয়ে হত্যা

মিরসরাইয়ে কথা কাটাকাটির জেরে এক বৃদ্ধকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। সোমবার (৩ জানুয়ারি) সন্ধ্যায় উপজেলার দুর্গাপুর ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের শিকারপুর গ্রামে এই ঘটনা ঘটে। নিহতের নাম ননী গোপাল দে (৭৫)।

তিনি ওই গ্রামের দেওয়ানজি বাড়ির মৃত সুরেন্দ্র কুমার দে’র ছেলে। এই ঘটনায় অভিযুক্ত লক্ষী দাশ ও তাঁর ছেলে রনি দাশকে আটক করেছে জোরারগঞ্জ থানা পুলিশ।

নিহতের ভাতিজা ইন্দ্রজিৎ দে জানান, সোমবার তুচ্ছ ঘটনায় বিবাদে জড়িয়ে পড়েন নিহত ননী গোপাল দে’র ছেলে তাপস কুমার দে, প্রতিবেশী গণেশ দাসের স্ত্রী লক্ষী দাস, তার ছেলে রনি দাস সহ কয়েকজন।

এ সময় উভয় পক্ষের মধ্যে হাতাহাতি হয়। একপর্যায়ে ননি গোপাল অজ্ঞান হয়ে মাটিতে লুটিয়ে পড়েন। পরে স্বজনরা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মরত চিকিৎসক রাজু সিংহ জানান, হাসপাতালে আনার পূর্বে ননি গোপাল মারা যান। খবর পেয়ে হাসপাতাল থেকে লাশ থানায় নিয়ে যান এসআই মামুনুর রশিদ।

জোরারগঞ্জ থানার অফিসার ইনচার্জ নুর হোসেন মামুন বলেন, লাশের ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এই ঘটনায় নিহত ননী গোপালের ছেলে তাপস কুমার দে বাদি হয়ে লক্ষী দাশ ও তাঁর ছেলে রনি দাশকে আসামি করে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। মামলায় অভিযুক্ত আসামিদের আটক করা হয়েছে।

কেএস

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!