মিরসরাইয়ে ইয়াবাসহ গ্রেপ্তার শীর্ষ সন্ত্রাসী ভাগিনা

চট্টগ্রামের মিরসরাইয়ে শীর্ষ সন্ত্রাসী ও মিরসরাই থানার সাবেক সহকারী উপ-পরিদর্শক বোরহান হত্যার মামলার আসামি ওসমান ওরফে ভাগিনা ওসমানকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তার ওসমান করেরহাট ইউনিয়নের ভালুকিয়া এলাকার বাসিন্দা।

সোমবার (২ সেপ্টেম্বর) বিকেলে মিরসরাই-ছাগলনাইয়া উপজেলার শুভপুর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এ সময় তার কাছ থেকে ৫০পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। ওসমান গত বছরও ইয়াবাসহ গ্রেপ্তার হয়েছিল।

পুলিশ জানান, ওসমান দীর্ঘদিন ধরে উপজেলার বিভিন্ন এলাকায় সন্ত্রাসী কর্মকাণ্ড, চোরাচালান ও মাদক সিন্ডিকেটের নেতৃত্ব দিয়ে আসছিল। তার বিরুদ্ধে মিরসরাই, জোরারগঞ্জ, ছাগলনাইয়া থানাসহ বিভিন্ন থানায় হত্যা, সন্ত্রাসী ও ডাকাতির মামলা রয়েছে। এছাড়া ওসমান আন্তঃজেলা ডাকাত দলের অন্যতম সদস্য।

ছাগলনাইয়া থানার উপ-পরিদর্শক মোহাম্মদ আলী জানান, সোমবার বিকেলে ৫০ পিস ইয়াবাসহ ওসমানকে গ্রেপ্তার করা হয়েছে। তার বিরুদ্ধে মিরসরাই, জোরারগঞ্জ থানাসহ বিভিন্ন থানায় বেশ কয়েকটি মামলা রয়েছে।

প্রসঙ্গত, ২০১১ সালের ১৬ এপ্রিল মাদক ব্যবসায়ী পারভেজকে গ্রেপ্তার করতে গিয়ে সন্ত্রাসীদের ছুরিকাঘাতে খুন হন মিরসরাই থানার এএসআই বোরহান। ওই ঘটনায় গ্রেপ্তার হন পারভেজের সেকেন্ড ইন কমান্ড ওসমান ওরফে ভাগিনা ওসমান। পরে জামিনে ছাড়া পেয়ে এলাকায় আবারও ত্রাসের রাজত্ব কায়েম করেন তিনি।

এএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!