মিরসরাইয়ে অদম্য যুব সংঘের বর্ষপূর্তি উদযাপন, নারী মুক্তিযোদ্ধা সংবর্ধিত

চট্টগ্রামের মিরসরাইয়ের সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন অদম্য যুব সংঘের পঞ্চম বর্ষপূর্তি উদযাপন করা হয়েছে। শুক্রবার (১৮ ডিসেম্বর) উপজেলার বামনসুন্দর উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত দিনব্যাপী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মিরসরাই উপজেলা চেয়ারম্যান জসিম উদ্দিন।

প্রধান অতিথি তার বক্তব্যে উপজেলাব্যাপী সামাজিক ও শিক্ষামূলক কর্মকাণ্ডে অদম্য যুব সংঘের অবদানে সংগঠকদের ভূয়সী প্রশংসা করেন। সংগঠনের সভাপতি এনামুল হকের সভাপতিত্বে ও সিনিয়র সহ সভাপতি কামরুল হাসান জনির সঞ্চালনায় এতে বিশেষ অতিথি ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান আলা উদ্দিন, ৭ নম্বর কাটাছড়া ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা রেজাউল করিম চৌধুরী হুমায়ুন, কাটাছড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবুল বশর, বামনসুন্দর উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্রছাত্রী পরিষদের সভাপতি আক্তার হোসেন প্রমুখ। এসময় মিরসরাইয়ের বিভিন্ন সামাজিক সংগঠনের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

সন্ধ্যায় সাংস্কৃতিক পর্বে অংশগ্রহণ করে সঙ্গীত শিল্পী মহিবুল আরিফ ও উপজেলা শিল্পকলা একাডেমির শিক্ষার্থীরা। অনুষ্ঠানে মিরসরাইয়ের নারী মুক্তিযোদ্ধা মধুমতি বৈদ্যকে মুক্তিযোদ্ধা সম্মাননা দেওয়া হয়। এ ছাড়া অদম্য বর্ষসেরা কর্মী জহির উদ্দিন, সেরা আয়োজক মেহেদী হাসান নিশানকে পুরস্কৃত করা হয়।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!