মিরসরাইয়ের ধর্ষণের আসামি হাটহাজারীতে গ্রেপ্তার

মিরসরাইয়ে মো. মুরাদ (১৯) নামে শিশু ধর্ষণ মামলার এক আসামিকে হাটহাজারী থেকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৭। শুক্রবার (৭ জানুয়ারি) দুপুর সাড়ে ১২টায় তাকে গ্রেপ্তার করা হয়।

মুরাদ উপজেলার হিঙ্গুলী ইউনিয়নের দক্ষিণ আজমনগর গ্রামের মৃত জিয়াউর রহমানের ছেলে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে মো. মুরাদ রশি দিয়ে বেঁধে ওই শিশুকে ধর্ষণ করেছে বলে স্বীকার করেছে।

জানা গেছে, গত ২ জানুয়ারি বিকালে মিরসরাই উপজেলার হিঙ্গুলী ইউনিয়নের আজমনগর গ্রামে ঘরে ঢুকে শিশুটিকে রশি দিয়ে বেঁধে ধর্ষণ করে মুরাদ। বাবা আর মায়ের মৃত্যুর পর ওই শিশুটি ইউনিয়নের আজমনগর গ্রামে তার খালার বাড়িতে থাকতো।

পারিবারিক কাজে তার খালা বাইরে গেলে ঘরে ঢুকে শিশুটিকে ধর্ষণ করে। এ ঘটনায় তার খালা বাদী হয়ে পরদিন ৩ জানুয়ারি মো. মুরাদকে আসামি করে জোরারগঞ্জ থানায় একটি মামলা (নং-০২) দায়ের করেন।

র‌্যাব-৭ এর অতিরিক্ত পুলিশ সুপার ও সিপিসি-২ হাটহাজারী ক্যাম্পের কোম্পানী কমান্ডার মো. মাহফুজুর রহমান বলেন, শিশু ধর্ষণ মামলার আসামি মো. মুরাদকে শুক্রবার দুপুরে হাটহাজারী থেকে গ্রেপ্তার করা হয়েছে।

গ্রেপ্তারের পর আসামিকে জিজ্ঞাসাবাদে ওই শিশুকে ধর্ষণ করেছে বলে স্বীকার করেছে। তাকে জোরারগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।

কেএস

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!