মা-হারা শিশুকে ধর্ষণ করে ৫০০ টাকার নোট ধরিয়ে দিল ৭৫ বছরের বুড়ো

মা হারা ১১ বছরের শিশুকে ধর্ষণ করলেন ৭৫ বছরের এক বৃদ্ধ। পাশবিকতা চালানোর পর ওই শিশুর হাতে ধরিয়ে দেওয়া হয় ৫০০ টাকার একটি নোট। শিশুটি স্থানীয় এক স্কুলে তৃতীয় শ্রেণীতে পড়ে। ৭ বছর আগে মা মারা যাওয়ার পর থেকে সে ফুফুর বাড়িতে বড় হচ্ছিল।

শনিবার (৩ অক্টোবর) চট্টগ্রামের রাউজান উপজেলার উরকিরচর ইউনিয়নের আবুরখীল গ্রামে এ ঘটনা ঘটলেও সেটি জানাজানি হয় সোমবার (৫ অক্টোবর)। এদিন সন্ধ্যায় কিশোরীর বাবা রাউজান থানায় গিয়ে নারী ও শিশু নির্যাতন আইনে অভিযুক্ত ধর্ষকের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন।

অভিযুক্ত সাধন বড়ুয়া একই এলাকার যামিনী বড়ুয়ার পুত্র। তার বয়স প্রায় ৭৫ বছর।

জানা গেছে, রাঙামাটি পৌরসভার ভেদভেদী এলাকার বাসিন্দা ওই শিশুর মা মারা যান ৭ বছর আগে। তার বাবা চট্টগ্রাম নগরীর একটি প্রতিষ্ঠানে কাজ করেন। মা মারা যাওয়ার পর থেকে ওই শিশু ও তার ভাই রাউজানের আবুরখীলে ফুফুর বাড়িতে থাকছে।

ধর্ষণের শিকার ওই শিশুর বাবা অভিযোগে বলেন, ‘আমার ১১ বছর বয়সী মা হারা কন্যার জীবন নষ্টের জন্য আমি সাধন বড়ুয়া নামের ওই নরপশুর শাস্তি চাই।’

তিনি বলেন, গত শনিবার (৩ অক্টোবর) বিকাল চারটার দিকে আবুরখীলে তার বোনের বাড়িতে থাকা ১১ বয়সী কন্যাকে ফুসলিয়ে বাড়ির পাশে পুকুর পাড়ে নিয়ে যায় সাধন বড়ুয়া। এই বৃদ্ধ শিশুটির ওপর পাশবিকতা চালিয়ে তার হাতে একটি ৫০০ টাকার নোট ধরিয়ে দেয়। পরে অবুঝ মেয়েটি ঘরে ফিরে তার ফুফুকে বিষয়টি জানায়।

এদিকে জানা গেছে, সোমবার দুপুরে ধর্ষক সাধন বড়ুয়াকে তার বাড়ি থেকে আটক করে নিয়ে গেছে র‌্যাবের একটি টিম। তবে এখন পর্যন্ত র‌্যাব বিষয়টি আনুষ্ঠানিকভাবে জানায়নি।

রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল্লাহ আল হারুন ধর্ষণের ঘটনায় মামলার কথা নিশ্চিত করে জানিয়েছেন, ভিকটিমকে মঙ্গলবার (৬ অক্টোবর) মেডিকেল টেস্টের জন্য পাঠানো হবে।

সিপি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!