মা বাবাকে গৃহবন্দি ও নির্যাতনের অভিযোগ মাদকাসক্ত ছেলের বিরুদ্ধে

চট্টগ্রামের আনোয়ারা উপজেলার বরুমছড়া ৭নং ওয়ার্ডে মাদকসেবী ছেলে মোহাম্মদ সোলাইমানের বিরুদ্ধে মা-বাবাকে মারধর ও গৃহবন্দি করে নির্যাতনের অভিযোগ উঠেছে।

রোববার (২২ ডিসেম্বর) দুপুরে উপজেলার একটি কমিউনিটি সেন্টারে সংবাদ সম্মেলন করে নিজেদের নিরাপত্তা এবং ছেলে সোলাইমানের শাস্তি দাবি করেছেন মা-বাবা।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে নির্যাতিত বৃদ্ধ পিতা মনির আহমদ (৭৮) ও মা জাহানা বেগম (৬৫) বলেন, আমাদের তিন ছেলের মধ্যে মোহাম্মদ লোকমান ও মোহাম্মদ ওসমান প্রবাসে থাকে। তারাই আমাদের বরণ পোষণ করে।

মোহাম্মদ সোলাইমান সবার ছোট। সে গত ২০১৭ সালে বিদেশ থেকে দেশে এসে আমার ২ ছেলে ও ৩ মেয়ের সকল সম্পত্তি তার নামে লিখে দেওয়ার প্রস্তাব দেয়। এতে আমরা রাজি না হওয়ায় বিভিন্ন সময় আমাদের শারীরিক নির্যাতন করে। প্রবাসী দুই ছেলের স্ত্রী সন্তানদেরও আমাদের সাথে মেরে ফেলার হুমকি দেয়।

সর্বশেষ গত রোববার (পহেলা ডিসেম্বর) দেশে ফিরে আমাকে, আমার স্ত্রী, পুত্রবধূ ও তাদের সন্তানদের শারীরিক নির্যাতন চালিয়ে ঘরের মধ্যে গৃহবন্দি করে রাখে। তার অত্যচারে অতিষ্ঠ হয়ে আনোয়ারা থানায় অভিযোগ করতে গিলে কর্তব্যরত পুলিশ অফিসার এএসআই পলাশ মজুমদার একটি লিখিত অভিযোগ করতে বলেন।

এদিকে আমার ছেলে সোলাইমান আমাকে ফোন করে বলে থানায় কোনো মামলা বা অভিযোগ করলে আমাদের সবাইকে জানে শেষ করে দিবে। এতে ভয়ে আমি থানা থেকে অভিযোগ না করে চট্টগ্রামের হালিশহরে পালিয়ে যায়।

এ বিষয়ে আনোয়ারা থানার এএসআই পলাশ মজুমদার চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, এ ঘটনার একটি অভিযোগ করার জন্য একজন বৃদ্ধ লোক এসেছিলেন। উনাকে একটি লিখিত অভিযোগ করতে বলি। পরে তিনি অভিযোগ না করে চলে গেছেন।

আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুলাল বলেন, অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।


এসএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!