মায়ের সঙ্গে ঈদ করা হলো না মারুফের

‘ঈদে বাড়ি যাচ্ছি মাকে নিয়ে’–নিজের ফেসবুক আইডির স্টোরিতে স্ট্যাটাস দিয়ে বাড়ি ফিরছিলেন চট্টগ্রাম ক্রিকেটপাড়ার পরিচিত মুখ খায়রুল ইসলাম মারুফ ওরফে টাইগার মারুফ। ক্রিকেট পাগল এই টাইগার মারুফ পরিবারে স্বচ্ছলতা ফেরাতে ক্রিকেট ছেড়ে বিদেশ (কুয়েত) পাড়ি দেন তিন বছর আগে।

এরপর দেশে ফেরেন গত ২৬ এপ্রিল। মায়ের ইচ্ছে অনুযায়ী বিয়ের পিঁড়িতে বসার কথাও ছিল এবার ঈদের পর। কিন্তু ভাগ্যের কি নির্মম পরিহাস! মাকে নিয়ে চট্টগ্রামের হালিশহর ট্যাঙ্করোড়ের আর্টিলারি মোড়ে দ্রুতগতির একটি ব্যাটারিচালিত অটোরিকশা-প্রাইভেটকার সংঘর্ষে মারা যান মারুফের মা জোছনেয়ারা বেগম। এ ঘটনায় অটোরিকশা চালকও নিহত হয়েছে বলে খবর পাওয়া গেছে।

জোছনেয়ারা বেগম চট্টগ্রামের মিরসরাই উপজেলার মায়ানী ইউনিয়নের পশ্চিম মায়ানী খোনারপাড়া এলাকার মৃত তাহের আহমদের স্ত্রী।

মারুফ জানান, আম্মুকে নিয়ে আমাদের চট্টগ্রামের বাসা থেকে প্রাইভেটকারে চড়ে বাড়ির উদ্দেশ্যে রওনা দিয়েছিলাম। কিন্তু পথিমধ্যে হালিশহর ট্যাঙ্করোড়ের আর্টিলারি মোড়ে একটি ব্যাটারিচালিত অটোরিকশা দ্রুতগতিতে ওভারটেক করায় আমাদের গাড়িটি উল্টে দুমড়ে-মুষড়ে রাস্তার পাশে পড়ে যায়। তখনও আম্মু সুস্থ ছিল। গাড়ি থেকে আম্মুকে নামিয়ে চট্টগ্রাম মেট্রোপলিটন হসপিটালে নেয়ার পথে আম্মু স্ট্রোক করে ফেলে। পরে চিকিৎসকরা আম্মুকে মৃত ঘোষণা করেন।

ডিজে

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!