মাসুম হত্যাকারীদের ফাঁসির দাবীতে মানববন্ধন

মাসুম হত্যাকারীদের ফাঁসির দাবীতে মানববন্ধন 1নিজস্ব প্রতিবেদক : চট্টগ্রাম মহাখুলশী থানার ঝাউতলায় চিহ্নিত সন্ত্রাসীদের হাতে নির্মমভাবে নিহত সিএনজি মিস্ত্রি শিশু মোহাম্মদ মাসুমের হত্যাকারীদের গ্রেফতার, দৃষ্টান্তমূলক শাস্তি ও ফাঁসির দাবীতে মানববন্ধন পালন করেছে এলাকাবাসী। শনিবার বিকেলে নগরীর জামালখানস্থ প্রেসক্লাব চত্বরে প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এ সময় বক্তাগণ বলেন, শিশু মাসুম হত্যার আসামী রুবেল হোসেন, পিতা খোরশেদ আলম, মোহাম্মদ হাসান (প্রকাশ আশিক), পিতা: শাহজাদা, মোহাম্মদ শাহীন, পিতা: মো: শাহ আলম গ্রেফতার হলেও আসামী মো: ইমন, পিতা: অজ্ঞাতরা এখনো পুলিশ প্রশাসনের নাগের ডগায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে। তাদের বিরুদ্ধে মামলা দায়ের করার পরও তারা বাদীপক্ষকে হুমকী দিচ্ছে।

নিহত মাসুমের পরিবার এখন নিরাপত্তাহীন। মামলায় অভিযুক্ত আসামীরা স্থানীয় প্রভাবশালী ব্যক্তির ছত্রছায়ায় থেকে আইনের প্রতি বৃদ্ধাঙ্গলি প্রদর্শন করছে।

তাই অবিলম্বে শিশু মাসুম হত্যার আসামীদের দৃষ্টান্তমূলক শাস্তি ও ফাঁসি দেওয়া হোক।

নগর যুবলীগের সদস্য আবু বক্কর সিদ্দিকীর সভাপতিত্বে উতলা সংঘের ক্রীড়া সম্পাদক মো: আকতার হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠিত মানববন্ধনে একাত্মতা প্রকাশ করে এলাকাবাসীর পক্ষে বক্তব্য রাখেন মো: রুবেল, বাবুল মিয়া, আবদুর খালেক, মো: আফতাব উদ্দিন, পরিবারের পক্ষ থেকে বক্তব্য রাখেন নিহত শিশু মাসুমের শোকার্ত পিতা: জুলফিকার আলী, মাতা: সীমা বেগম।

জানাগেছে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে পূর্বপরিকল্পিতভাবে দুষ্কৃতিকারীরা ৩১ জুলাই সন্ধ্যায় ঝাউতলায় সেগুন বাগানে বাসায় ফেরার পথে শিশু মাসুমকে ছুরিকাঘাত করে। পরে সে মারা যায়। এই ঘটনায় মাসুমের মা সীমা বেগম ১ আগস্ট খুলশী থানায় মো: রুবেল হোসেন, মো: হাসান, মো: শাহীন ও ইমনকে আসামী করে একটি এজাহার লিপিবদ্ধ করেন।

কিন্তু স্থানীয় প্রভাবশালী মহলের চ্ছত্রছায়ায় হত্যাকারীদের অন্যতম সহযোগি ইমন এর নাম এজাহার থেকে বাদ দিয়ে দেয়।এমনকি ইমন গংদের এখনো গ্রেফতার করেনি।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!