মার্কেটে যুবকের গলাকাটা লাশ!

প্রতিদিন রিপোর্ট :

নগরীর কোতোয়ালি থানার ব্যস্ততম এলাকা রেয়াজুদ্দিন বাজারের একটি মার্কেটের তৃতীয় তলার কক্ষ থেকে এক যুবকের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ।

14875418_1687029581612295_737260689_n

আজ দুপুরে রেয়াজউদ্দিন বাজারের তামাককুন্ডি লেইনের জনতা মার্কেট নামে পাচঁতলা ভবনের তৃতীয় তলার এক কক্ষ থেকে এ লাশটি উদ্ধার করা হয়।

 

নিহত যুবকের নাম মোহাম্মদ নেজাম উদ্দিন (২২)। চট্টগ্রাম জেলার সাতকানিয়া উপজেলার মির্জার খিল গ্রামে বাংলা বাজার হাতিয়ারপুল এলাকার মো. ইউনুছের ছেলে।

 

স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে আজ সোমবার সকালে নেজামের রক্তাক্ত লাশ উদ্ধার করে লাশ ময়না তদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. জসিম উদ্দিন।

 

তিনি জানান, কে বা কারা কি কারণে এ যুবককে হত্যা করেছে তা এখনো জানা যায়নি। আমরা এ ব্যাপারে তদন্ত করে দেখছি। কাউকে আটক করা যায়নি।

 

স্থানীয়দের বরাত দিয়ে ওসি বলেন, তামাকুণ্ডি লেইনের জনতা মার্কেটের ৫ তলায় একটি ব্যাচেলর বাসায় অন্য একজনের সাথে থাকতো নিহত নাজিম। আগে রহমান ম্যানশন নামে একটি প্রতিষ্ঠানে চাকুরি করলেও পরে সেখান থেকে চাকুরি চলে গিয়ে বেকার হয়ে পড়ে।

 

নিহত নেজামের বড় ভাই আওয়াল জানান, তাকে খুঁজতে গিয়ে গতকাল রাত ১টার দিকে বাসার বাইরে তালা লাগনো দেখতে পাই। পরে জানালা দিয়ে দেখা যায় তার রক্তাক্ত লাশ পড়ে আছে। আমার ভাইকে কারা মেরেছে তা বলতে পারছি না।

 

রিপোর্ট : রাজীব প্রিন্স :

এ এস / জি এম এম / আর এস পি :::

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!