মানিকছড়ি উপজেলা চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যানদের বিদায় ও বরণ

খাগড়াছড়ি জেলার মানিকছড়ি উপজেলা চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যানদের বিদায় ও বরণ অনুষ্ঠান উপজেলা টাউন হলে অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার ৩০ এপ্রিল সকাল সাড়ে ১০ টায় উপজেলা নির্বাহী অফিসার তামান্না মাহমুদের সভাপতিত্বে ও প্রাথমিক শিক্ষা কর্মকর্তা শুভাশিষ বড়ুয়ার সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান কংজরী চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন সিন্দুকছড়ি জোন কমান্ডার লেফটেন্যান্ট কর্ণেল রুবায়েত মাহমুদ হাসিব, জেলা পরিষদে সদস্য এমএ জব্বার, বাটনাতলী ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম মোহন, সাব জোন কমান্ডার অকিব ক্রান্ত, সদর ইউপি চেয়ারম্যান শফিকুর রহমান ফারুক, যোগ্যছোলা ইউপি চেয়ারম্যান ক্যজরী মহাজন, সাবেক উপজেলা চেয়ারম্যান আব্দুল রাজ্জাক, সাবেক ভাইস চেয়ারম্যান আব্দুল কাদের, এসএম রবিউল আলম ফারুক, উপজেলা আওয়ামী লীগের সম্পাদক মাঈন উদ্দিন, উপজেলা ছাত্রলীগের সভাপতি আলমগীর হোসেন, ছাত্রনেতা সামায়ুউন ফরাজি সামু ও জাহাঙ্গীর আলমসহ ব্যক্তিবর্গ।

এ সময় অতিথিরা নবনির্বাচিত চেয়ারম্যান জয়নাল আবেদিন, ভাইস চেয়ারম্যান তাজুল ইসলাম বাবুল ও ডলি চৌধুরানীকে ফুল ও ক্রেস্ট দিয়ে বরণ করে নেন। আর বিদায়ী চেয়ারম্যান ম্রাগ্য মারমা, ভাইস চেয়ারম্যান রাহেলা আক্তারকে ফুল ও ক্রেস্ট দিয়ে বিদায় সংর্বধনা দেন। এ সময় সিন্দুকছড়ি জোন কমান্ডার অনুষ্ঠানের শুরুতে পবিত্র ধর্মীয় গ্রন্থ পাঠ করেন এবং সবার শান্তি ও সমৃদ্ধি কামনা করেন।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!