মাদ্রাসা শিক্ষার্থী বলাৎকারের অভিযোগে শিক্ষক আটক

হাটহাজারীতে বলাৎকারের অভিযোগে তৌহিদুল ইসলাম (৩০) নামে মাদ্রাসার শিক্ষককে আটক করেছে পুলিশ। অভিযুক্ত তৌহিদ বাঁশখালীর বইলগাঁও মোলারপাড়ার সিরাজুল ইসলামের পুত্র। শনিবার ৪ মে দিবাগত রাতে উপজেলার উত্তর মাদার্শার মদীনা একাডেমি নামক মাদ্রাসায় বলাৎকারের ঘটনাটি ঘটে। এ ঘটনায় ভিকটিম শিশুর পিতা বাদি হয়ে হাটহাজারী মডেল থানায় একটি মামলা দায়ের করেন।

ভিকটিম শিশুটির পিতা সাংবাদিকদের জানান, মাসতিনেক আগে তার দুই ছেলেকে ভর্তি করান ওই মাদ্রাসার হেফজ বিভাগে। ঘটনার দিন শনিবার রাত ১১টার দিকে হেফজ বিভাগের শিক্ষক তৌহিদুল ইসলাম তার ছোট সন্তানকে রুমে নিয়ে বলাৎকার করে এবং কাউকে না বলার জন্য ভয় দেখায়। পরে ছেলের দেয়া তথ্যমতে অভিযুক্তকে আটক করা হয়। মাদ্রাসার ম্যানেজিং কমিটির সভাপতি, সম্পাদক ও স্থানীয় ইউপি সদস্যের উপস্থিতিতে রাত আড়াইটার দিকে তাকে পুলিশে সোপর্দ করা হয়।

হাটহাজারী থানার এসআই আবুল বাশার জানান, রাতে ফোন পেয়ে ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের রোষানল অভিযুক্ত শিক্ষককে উদ্ধার করি। জিজ্ঞাসাবাদে ঘটনার সত্যতা স্বীকার করে অনুতপ্ত হয়েছে শিক্ষক তৌহিদুল।

থানার ওসি বেলাল উদ্দিন জাহাঙ্গীর বলেন, এটা আসলেই দুঃখজনক এ ধরনের ঘটনা মেনে নেয়া যায়না। ভিকটিমের পিতা বাদী হয়ে ৩৭৭ ধারায় অভিযুক্ত শিক্ষকের বিরুদ্ধে মামলা রুজু করেছেন। আগামিকাল আটককৃতকে আদালতে পাঠানো হবে। আর ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজে পাঠানো হবে।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!