মাদক ব্যবসায়ীকে ছিনিয়ে নিতে হামলা, গুলিতে নিহত আসামির ভাই

কক্সবাজারের টেকনাফে খোরশেদ আলম নামে এক যুবক গুলিবিদ্ধ হয়ে নিহত হয়েছে। পুলিশের দাবি মাদক মামলার আসামিকে ছিনিয়ে নিতে পুলিশের ওপর হামলা চালালে এ ঘটনা ঘটে।

নিহত খোরশেদ সদর ইউনিয়নের মিঠাপানির ছড়া এলাকার হাজী গোলাম হোসেনের ছেলে। মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে মিঠাপানির ছড়া এলাকা সড়কে এ ঘটনা ঘটে।

টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. হাফিজুর রহমান জানান, ‌মঙ্গলবার রাতে টেকনাফ সদর ইউনিয়নের মিঠাপানিরছড়া এলাকা থেকে শামসুল আলম নামে ৭ মামলার পলাতক আসামি শামসুল আলম নামে এক মাদক ব্যবসায়িকে গ্রেপ্তার করে। তাকে থানায় নিয়ে আসার পথে পুলিশের ওপর হামলা চালিয়ে আসামি ছিনিয়ে নেয়ার চেষ্টা করে তার ভাই খোরশেদসহ স্বজনরা। এ সময় গুলিবিদ্ধ হয়ে নিহত হন খোরশেদ।

তবে তিনি পুলিশের গুলিতে নিহত হয়েছেন কিনা তা তদন্ত শেষে বলা যাবে বলে জানান হাফিজুর রহমান। এ ঘটনায় শামসুল পুলিশের হাতে আটক রয়েছে। ঘটনাস্থল থেকে খোরশেদকে উদ্ধার করে হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

টেকনাফ সদর হাসপাতালের চিকিৎসক ইস্কান্দর মির্জা জানান, গুলিবিদ্ধ খোরশেদকে হাসপাতালে আনার আগেই মৃত্যু হয়েছে।

নিহতের ভাই নুরুল আলম বলেন, ‌রাতে শামসুলকে রাজার ছড়া ফুটবল খেলার মাঠ থেকে অপহরণ করে নিয়ে যাচ্ছে বলে ফোনে সংবাদ আসে। ফোন পেয়ে এলাকাবাসীর সহযোগিতায় মিঠাপানির ছড়া মাদ্রাসার সামনে সিএনজিটি গতিরোধ করলে সিএনজির ভিতর থেকে গুলি ছুঁড়া হয়। এতে খোরশেদ গুলিবিদ্ধ হয়ে মাটিতে লুটে পড়েন। ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে পাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক খোরশেদকে মৃত ঘোষণা করেন।

কেএস

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!