‘মাদকাসক্ত’ চিকিৎসকের কাণ্ড—শয়নকক্ষে আগুন দেওয়ার পর কুপিয়ে বৃদ্ধাকে খুন

‘মাদকাসক্ত’ এক পল্লী চিকিৎসকের এলোপাতাড়ি বটির আঘাতে সন্ধ্যা রাণী (৭০) নামে এক বৃদ্ধা নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে অন্তত আরো চারজন। তাদেরকে উদ্ধার করে চমেক হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। অন্যদিকে খুনিকে গণপিটুনি দিয়ে পুলিশে দিয়েছে জনতা।

শুক্রবার (১০ মে) রাতে চট্টগ্রামের আকবরশাহ থানার কাট্টলী কালিবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে। গ্রেপ্তার সত্যজিৎ (৩৫) পেশায় একজন পল্লী চিকিৎসক বলে পুলিশ জানিয়েছে।

চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতরা হলো পিন্টু দত্ত (৪৫), বীপক দত্ত (৪৫), শান্তি নন্দী (৭০) ও প্রবীর তালুকদার (৪০)।

আকবর শাহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসিম উদ্দিন চট্টগ্রাম প্রতিদিনকে জানান, সত্যজিৎ পেশায় পল্লী চিকিৎসক। তিনি রাতে আগুন দিয়ে স্ত্রীকে মারধর করেন। পরে নিজ ঘরের বেডরুমে আগুন লাগিয়ে দেন। সেখান থেকে বের হয়ে বাইরে থেকে ভাইয়ের ঘরের দরজার হুক লাগিয়ে দেয়। এরপর বটি নিয়ে বাড়ির সামনে যাকে পেয়েছে তাকে এলোপাতাড়ি কুপিয়েছে। এ সময় তাকে ধরতে গিয়ে অন্তত পাঁচজন গুরুতর আহত হয়। এদের মধ্যে সন্ধ্যা রাণী নামে ৭০ বছর বয়সী এক বৃদ্ধা মারা যান। পরে সত্যজিৎকে গণধোলাই দিলে পুলিশ গিয়ে উদ্ধার করে আহত সকলকে হাসপাতালে ভর্তি করায়। স্থানীয়দের বরাতে পুলিশ বলছে মাদকাসক্ত হয়েই তিনি এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটিয়েছে।

এডি/সিপি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!