মাথায় লাঠির আঘাতে মাকে খুন করল ছেলে

মাথায় লাঠির আঘাতে মাকে খুন করেছে এক ছেলে। খাগড়াছড়ি জেলার রামগড় পৌরসভার ৫ নম্বর ওয়ার্ড চৌধুরীপাড়া এলাকায় ছেলে ইব্রাহিম (২৭) নিজের মা রহিমা বেগমকে (৬০) খুন করেন।

শনিবার (১৯ ফেব্রুয়ারি) রাত সাড়ে দশটায় দিকে এই ঘটনা ঘটে। নিহতরহিমা বেগম চৌধুরী পাড়ার বাসিন্দা মৃত আব্দুল জলিলের স্ত্রী ।

প্রতিবেশীরা জানান, ছেলে ইব্রাহিম তার মায়ের সাথে প্রায়সময় ঝগড়া করতো, পারিবারিকভাবে পূর্বে থেকেই মায়ের সাথে সম্পর্ক খারাপ ছিলো । ১৯ ফ্রেবুয়ারি রাতেও মা ছেলের ঝামেলা হয়। এক পর্যায়ে ছেলে ইব্রাহিম লাঠি দিয়ে মা রহিমা বেগমের মাথায় আঘাত করলে মা সাথে সাথে মারা যান। এঘটনায় এলাকাবাসী রামগড় থানায় খবর দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করেন এবং খুনি ছেলে ইব্রাহিমকে আটক করেন ।

প্রতিবেশী শিরিনা আক্তার জানান, ‘রহিমা বেগম বাড়ির সামনের দোকান থেকে চা নিয়ে আসে। কিছুক্ষণ পর তার ছেলে ইব্রাহিম বাড়ি আসলে আমি আমাদের ঘরে চলে যাই। কিছু সময় পর ইব্রাহিম তার মায়ের সাথে পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে ঝগড়া করে এক পযায়ে একটি চিৎকারের শব্দ শোনা যায়। আমি এবং অন্যান্য প্রতিবেশীরা ছুটে এসে দেখতে পাই রহিমা বেগম মাঠিতে পড়ে আছে এবং তার ছেলে ইব্রাহিমের হাতে একটি লাঠি।’

ঘটনার সত্যতা নিশ্চিত করে রামগড় থানার ওসি তদন্ত রাজিব চদ্র কর জানান, ‘পুলিশ হত্যাকাণ্ডের ঘটনায় জড়িত ইব্রাহিমকে আটক করেছে। নিহতের লাশ উদ্ধার শেষে ময়নাতদন্তের জন্য খাগড়াছড়ি আধুনিক সদর হাসপাতাল মর্গে প্ররণ করেছে পুলিশ। এই ঘটনায় মামলা হয়েছে।’

এমএহক

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!