মাঠে অনুপ্রবেশকারী ফয়সাল কারাগারে

বিসিবির নিরাপত্তা ব্যবস্থাকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে মাঠে অনুপ্রবেশকারী ফয়সাল আহমেদকে কারাগারে প্রেরণ করেছে আদালত। শুক্রবার আফগানিস্তান ইনিংসের ১০৬তম ওভারের সময় এক যুবক দৌড়ে ঢুকে পড়েন মাঠের মধ্যে। ফয়সাল নামের ওই দর্শকের হাতে দেখা যায় এক তোড়া লাল গোলাপ। যুবকটি সাকিবের কাছে এসেই দিলেন স্যালুট। স্যালুটেই শেষ নয়। আকস্মিক মাঠে ঢুকে পড়া ফয়সাল হাঁটু গেড়ে লাল গোলাপ উপহার দিতে চাইলেন সাকিবকে। বিসিবির নিরাপত্তাকর্মী দৌড়ে এসে ওই দর্শককে নিয়ে যাওয়ার আগ পর্যন্ত খেলা থেমে থাকল ৩-৪ মিনিট।

ফয়সালকে তাৎক্ষণিকভাবে নিয়ে যাওয়া হয়েছিল নিকটস্থ পাহাড়তলী থানায়। সেখানে তাঁর বিরুদ্ধে বিসিবি মামলা করেছিল বলে আগেরদিন নিশ্চিত করে পাহাড়তলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মঈনুর রহমান বলেছিলেন, ‘আসামি গ্রেপ্তার হয়েছে। তার বিরুদ্ধে মামলা হয়েছে। মামলাটা হয়েছে স্টেডিয়ামে অনধিকার প্রবেশ ও খেলোয়াড়দের মধ্যে ভীতি সঞ্চার করার অভিযোগে। কাল তাকে আদালতে চালান করা হবে।’

শনিবার (৭ সেপ্টেম্বর) চট্টগ্রাম মহানগর হাকিম শফি উদ্দীনের আদালতে ফয়সাল আহমেদ নামে ওই ভক্তকে হাজির করা হয়। পুলিশ সূত্রে জানা যায়, আদালতে পুলিশ তিনদিনের রিমান্ডের আবেদন করে। অন্যদিকে ফয়সালের পক্ষে জামিনের আবেদন করা হয়। রিমান্ড এবং জামিন আবেদনের শুনানি রোববার (৮ সেপ্টেম্বর) ধার্য করা হয়েছে। তবে আদালত তাকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন।

নিয়ম অমান্য করে কাউকে ফুল দিয়ে ভালোবাসার কথা বলাটাও যে অন্যায় সেটি এখন ফয়সালের মাধ্যমে আবারও সবাই জানতে পারছেন। যদিও শুক্রবার দিনই (ঘটনার দিন) ফয়সাল আহমেদ অনুতপ্ত হয়ে ক্ষমা চেয়েছিলেন। কিন্তু পুরো নিরাপত্তা ব্যবস্থাকে বৃদ্ধাঙ্গুলি দেখানোর বিষয়টি ভালোভাবে নেয়নি বিসিবি এবং চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ। তাই তার বিরুদ্ধে এই মামলা দায়ের ও রিমান্ডের আবেদন।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!