মাঝরাতে হঠাৎ আগুন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে

মধ্যরাতে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) একটি খাবারের হোটেলে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। শিক্ষার্থী ও স্থানীয়দের সহায়তায় আধা ঘন্টা পর আগুন পুরোপুরি নিয়ন্ত্রণে আসে।

বুধবার (০১ জানুয়ারি) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে বিশ্ববিদ্যালয়ের শাহ আমানত হলের সামনে ঢাকা হোটেল নামের খাবারে দোকানে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এতে হতাহতের কোন খবর পাওয়া যায়নি।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, মধ্যরাতে হঠাৎ ঢাকা হোটেলে আগুন লাগে। এ সময় শিক্ষার্থীরা ও স্থানীয় লোকজন আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে। পরে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে এসে ছাত্রদের সহযোগিতায় রাত ১টার দিকে আগুন পুরোপুরি নিয়ন্ত্রণে আনে। রান্নাঘরের লাকড়ি থেকে আগুনের সূত্রপাত ঘটেছে বলে ধারণা করা হচ্ছে।

মাঝরাতে হঠাৎ আগুন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে 1

হাটহাজারী ফায়ার সার্ভিস স্টেশনের সহকারী কর্মকর্তা মোহাম্মদ আবু জাফর চৌধুরী জানান, আগুন লাগার খবর পাওয়ার সাথে সাথেই আমাদের দুটি ইউনিট ঘটনাস্থলে আসে। শিক্ষার্থী ও স্থানীয়দের সহায়তায় ১টার দিকে আগুন পুরোপুরি নিয়ন্ত্রণে আসে। প্রাথমিকভাবে আমরা ধারণা করছি, ঢাকা হোটেলের পেছনে রান্নাঘরের চুলা থেকেই আগুনের সূত্রপাত।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর এসএম মনিরুল হাসান চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, ক্যাম্পাসের একটি দোকানে আগুন লাগার ঘটনা ঘটে। বর্তমানে আগুন নিয়ন্ত্রণে আছে।

সিপি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!