মাঝরাতে কর্ণফুলী সেতু এলাকায় বাসে পিকআপের ধাক্কা, আহত ২৭

নিয়ন্ত্রণ হারিয়ে একটি পিকআপ সামনে থাকা একটি বিআরটিসি বাসকে সজোরে ধাক্কা দিলে এতে আহত হয়েছে অন্তত ২৭ যাত্রী। সোমবার (১০ জুন) দিবাগত রাত ১২টার দিকে চট্টগ্রামের বাকলিয়া থানার শাহ আমানত কর্ণফুলী সেতু এলাকায় এ ঘটনা ঘটে।

karnaphuli-bridge-road-accident

স্থানীয়রা জানান, আকবর শাহ কাঁচাবাজার কমিটির সাংগঠনিক সম্পাদক রিপন খানসহ একই এলাকার পাঁচ পরিবারের ৩০ সদস্য ঈদ পুনর্মিলনীতে আনোয়ারার পারকি সমুদ্র সৈকতে যায়। আনন্দভ্রমণ শেষে বাসায় ফেরার পথে শাহ আমানত সেতুর সংযোগ সড়কে মাইক ও বাদ্যযন্ত্রের উচ্চস্বরে বহনকারী একটি পিকআপ ভ্যান হঠাৎ নিয়ন্ত্রণ হারিয়ে সামনে থাকা একটি বিআরটিসি বাসকে ধাক্কা দেয়। এসময় পিকআপে থাকা যাত্রীদের ৩০ জনের মধ্যে ২৭ জনই আহত হয়। আহতদের চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহতদের মধ্যে ২০ জনের নাম জানা গেছে। এরা হলেন মো. রিপন খান (৩৯), শাবানা বেগম (৩২), রুমা বেগম (৩৮), সবুজ খান (৩২), শফিক খান (৩৬), আসলাম খান (২১), শুভ খান (১২), সুজন খান (১৬), অমি খান (১২), সাবিনা আক্তার (৩০), রাশেদা বেগম (৩০), ফয়সাল খান(৩৯), সৌরভ খান (৯), বেবি বেগম (৩০), মুন্না (১৮), কামরুল(২৫)
মুক্তা(২২), ইয়াছিন আরাফাত শুভ (২৪), সৌরভী আক্তার (১৪), জিসান (৮)।

চমেক হাসপাতাল ফাঁড়ি ইনচার্জ জহিরুল হক ভূইয়া চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, আহতদের চমেক হাসপাতালের ২৬, ২৭ ও ২৮ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে কয়েকজনের অবস্থা আশংকাজনক।

আহতের অন্যতম আকবর শাহ কাঁচাবাজার কমিটির সাংগঠনিক সম্পাদক রিপন খান চট্টগ্রাম প্রতিদিনকে জানান, ‘আকবর শাহ এলাকার পাঁচ বন্ধুর পরিবার মিলে ঈদ আনন্দে আমরা পারকি সৈকতে যাই। সেখান থেকে আসার সময় এ দুর্ঘটনা ঘটল।’

দুর্ঘটনার পর পিকআপটি বাকলিয়া থানা পুলিশ আটক করেছে বলে জানা গেছে।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!