মাইক্রোবাস-বাইক সংঘর্ষে প্রাণ হারালেন প্রকৌশলী

ফেনী-ছাগলনাইয়া সড়কের রানীরহাট এলাকায় মোটরসাইকেল ও মাইক্রোবাসের সংঘর্ষে মোটরসাইকেল আরোহী প্রকৌশলী রুবেল দে (৩৪) নিহত হয়েছেন। একই ঘটনায় আহত হয়েছেন প্রকৌশলীর স্ত্রী।

বৃহস্পতিবার (৮ এপ্রিল) দুপুরে রানীরহাট এলাকায় এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। নিহত রুবেল দে কক্সবাজারের মহেশখালীতে জাপানের সহযোগিতায় নির্মিত কয়লাভিত্তিক বিদ্যুৎ কেন্দ্রে প্রকৌশলী পদে কর্মরত ছিলেন বলে জানা গেছে।

নিহত রুবেল ছাগলনাইয়া উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের সহকারী প্রোগ্রামার সনজিতা রায়ের স্বামী। রুবেল স্ত্রী সনজিতাকে নিয়ে ছাগলনাইয়া থেকে ফেনীর দিকে যাচ্ছিলেন। তার গ্রামের বাড়ি মিরসরাই উপজেলার বারইয়ারহাট পৌরসভার জামালপুর গ্রামে। সে ওই গ্রামের শংকর দে’র পুত্র।

বিষয়টি নিশ্চিত করেছেন ফেনী মডেল থানার তদন্ত ওমর হায়দার। তিনি বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

জানা গেছে, মারা যাওয়ার মিনিট দশেক আগে ঘটনাস্থল থেকে একটু দুরে মালিপুর এলাকায় আরও একবার দুর্ঘটনায় পড়েন ওই দম্পতি। সেসময় বিপরীত দিক থেকে আসা সিএনজি অটোরিশার সাথে তাদের মোটরসাইকেলের সংঘর্ষ হয়। সেসময় তার স্ত্রী সনজিতা গুরুতর আহত হলে রুবেল তাকে অটোরিকশায় তুলে ফেনী সদর হাসপাতালে পাঠিয়ে দিয়ে নিজে মোটরসাইকেল চালিয়ে হাসপাতালে যাচ্ছিলেন। এ সময় মাইক্রোবাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে তিনি ঘটনাস্থলেই মারা যান।

এসএ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!