মহেশখালীতে র‌্যাবের সাথে গুলিবিনিময়ে সন্ত্রাসী নিহত

মহেশখালীতে র‌্যাবের সাথে গুলিবিনিময়ে সন্ত্রাসী নিহত 1কক্সবাজার প্রতিনিধি : কক্সবাজারের মহেশখালীর দুর্র্ধষ সন্ত্রাসী মোকাররম হোসেন জাম্বু (৩৮) র‌্যাবের সঙ্গে গুলি বিনিময়ে নিহত হয়েছেন বলে এই বাহিনীর পক্ষ থেকে জানানো হয়েছে।

রোববার (১৯ নভেম্বর) বিকেলে মহেশখালীর দুর্গম সোনাদিয়া দ্বীপে এই গোলাগুলির ঘটনা ঘটেছে বলেও বাহিনীটির পক্ষ থেকে জানানো হয়েছে।

 

র‌্যাবের কোম্পানি কমান্ডার মেজর রহুল আমিন বলেছেন, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত সন্ত্রাসী জাম্বুকে গ্রেফতারের জন্য গেলে তাদের সঙ্গে সন্ত্রাসীদের গুলি বিনিময় হয়।

প্রায় আধা ঘণ্টা গুলি বিনিময়ের পর ঘটনাস্থল থেকে জাম্বুর মরদেহ উদ্ধার করা হয়েছে। জাম্বুর মরদেহ গুলিবিদ্ধ অবস্থায় পাওয়া গেছে বলে তিনি জানিয়েছেন।

 

এছাড়া ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তলসহ ৪৪টি বিভিন্ন ধরনের আগ্নেয়াস্ত্র ও ১ হাজার ২১৫ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছেন র‌্যাবের সিনিয়র সহকারি পরিচালক (মিডিয়া) মিমতানুর রহমান।

নিহত জাম্বু কক্সবাজারের বিভিন্ন থানায় ডাকাতি, খুন, ধর্ষণসহ বিভিন্ন অভিযোগে দায়ের হওয়া ১২টি মামলার আসামি বলে জানিয়েছেন র‌্যাবের কোম্পানি কমান্ডার মেজর রহুল আমিন।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!