মহিউদ্দিন-নাছিরের বৈঠক স্থগিত

মহিউদ্দিন-নাছিরের বৈঠক স্থগিত 1বিশেষ প্রতিবেদক : গৃহকর বাড়ানো নিয়ে আলোচনার জন্য মেয়র আ জ ম নাছির উদ্দীন ও নগর আ’লীগের সভাপতি এবিএম মহিউদ্দিন চৌধুরীর বৈঠক স্থগিত করেছে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ।

নেতাদের সূত্রে জানা গেছে নেতাদের ব্যস্ততার কারনে বৈঠকটি স্থগিত করা হয়েছে। মহিউদ্দিন চৌধুরীর মহিউদ্দিনের নির্দেশে নগরীর বিভিন্ন সেবা সংস্থার প্রধানদের সঙ্গে বৈঠক শুরু করেছে নগর আ’লীগের প্রতিনিধি দল। এর ধারাবাহিকতায় মঙ্গলবার (১৭ অক্টোবর) বিকেল ৪টায় মেয়রের সঙ্গে বৈঠক হওয়ার কথা ছিল। মেয়রও বৈঠকে সম্মতি দেন।কিন্তু বৈঠকের দুই ঘণ্টা আগে দুপুর ২টার দিকে নগর আ’লীগের সহ-সভাপতি নঈমউদ্দিন চৌধুরী টেলিফোনে চসিকের একজন কর্মকর্তাকে বৈঠক স্থগিত করার কথা জানান।

নঈমউদ্দিন চৌধুরী বলেন, আমরা সবাই যার যার কাজে ব্যস্ত আছি। সকালে ওয়াসার সঙ্গে বৈঠক করেছি। বিকেলে আরেকটা বৈঠক করা সম্ভব নয়। পরবর্তীতে মেয়র সময় দিলে বৈঠক হবে।

মেয়রের একান্ত সহকারী রায়হান ইউসুফ বলেন, আ’লীগের প্রতিনিধি দলের সঙ্গে বৈঠকের সব আয়োজন সম্পন্ন হয়েছে। আপ্যায়নের ব্যবস্থা করা হয়েছে। দুপুরের পর মেয়র অফিসে আসবেন এমনটাই কথা ছিল। হঠাৎ করে বলছেন, বৈঠক হবে না।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!