মহাসড়কে বাসের ধাক্কায় বৃদ্ধ লড়ছেন মৃত্যুর সঙ্গে

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের পটিয়ার ভাইয়ার দিঘি এলাকায় রাস্তা পার হতে গিয়ে ৮০ বছরের এক বৃদ্ধ গুরুতর আহত হয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ২৮ নং নিউরোসার্জারী ওয়াডে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন।

আহত ওই বৃদ্ধ ইসমাইল হোসেন উপজেলার কচুয়াই ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের মৃত নুরুচ্ছফার ছেলে।

ইসমাইল হোসেনের ভাতিজা আবু সালেক জানান, বুধবার (১ সেপ্টেম্বর) সকাল ১১টার দিকে আমার চাচা গোসল করতে যাওয়ার সময় মহাসড়কে রাস্তা পার হতে গিয়ে চন্দনাইশ হতে আসা একটি দ্রুতগামী বাস ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এ সময় পথচারীরা গুরতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে পটিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সর জরুরি বিভাগে নিয়ে গেলে সেখানে চিকিৎসকেরা তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন।

দুপুর একটার সময় চমেক হাসপাতালের জরুরি বিভাগে আনা হলে তার মাথায় মারাত্মক আঘাত হওয়ায় তাকে ২৮ নং নিউরোসার্জারি ওয়ার্ডের ১৩ নং সিটে ভর্তি করা হয়েছে।

সেখানে চিকিৎসকেরা রাত নয়টার সময় জানিয়েছেন রোগীর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তার আইসিইউ লাগবে। কিন্তু মেডিকেলে আইসিইউ বেড খালি না থাকায় চিকিৎসকেরা আমাদেরকে জানান, বৃহস্পতিবার (২ সেপ্টেম্বর) সকাল আবারও যোগাযোগ করতে। তখন সিট খালি হলে পাওয়া যাবে।

সিপি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!