মহানগর যুবলীগ নেতা সাজ্জাতের উদ্যোগে দুঃস্থদের মধ্যে ইফতার বিতরণ

বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশের নির্দেশে ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের আহ্বানে কেন্দ্রীয় যুবলীগ কর্তৃক ঘোষিত রোজাদারদের মধ্যে ইফতার বিতরণ করা হয়েছে।

শনিবার (৮ এপ্রিল) চট্টগ্রাম মহানগর যুবলীগের সভাপতি পদপ্রার্থী সাজ্জাত হোসেনের উদ্যোগে চট্টগ্রাম মহানগরীর চেরাগী পাহাড় মোড়ে ইফতার বিতরণ করা হয়।

জামালখান ওয়ার্ড যুবলীগের যুগ্ম আহবায়ক হুমায়ুন কবির মাসুদের সভাপতিত্বে ও নগর যুবলীগ নেতা জাওইদ চৌধুরীর সঞ্চালনায় পথচারী রোজাদারদের মাঝে ইফতার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা লায়ন মোহাম্মদ ইমরান।

এতে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতি নাজিমউদ্দীন শ্যামল, জামালখান আওয়ামী লীগ নেতা আমির উদ্দিন, কমার্স কলেজ ছাত্রলীগের সাবেক নেতা একরাম উল্লাহ চৌধুরী রনি, চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের উপ সম্পাদক আবু জিয়াদ সিদ্দিকী, রিয়াদুল করিম রিয়াদ, লালখানবাজার ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ওয়াসিম উদ্দীন, কোতোয়ালী থানা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক মোহাম্মদ শাহজাহান প্রমুখ।

এ সময় প্রধান অতিথির বক্তব্যে লায়ন মোহাম্মদ ইমরান বলেন, আমাদের সমাজে যেমন ধনী মানুষ আছে তেমনি মধ্যবিত্ত, দরিদ্র ও হতদরিদ্র মানুষও আছে। আমরা যারা অর্থনৈতিকভাবে স্বাবলম্বী তারা প্রত্যেকেই তাদের আশেপাশের অভাবগ্রস্থ মানুষদের পাশে দাঁড়ানো উচিত। বাংলাদেশ আজকে একটি উন্নয়নশীল দেশ, একটি মর্যাদাশীল দেশ। সামনেও বাংলাদেশ তার উন্নয়নের ধারা অব্যাহত রাখবে।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!