মহানগর ও দক্ষিণ জেলা যুবদলের মানববন্ধন

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি এবং ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে মামলা প্রত্যাহারের দাবিতে কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে চট্টগ্রাম মহানগর ও দক্ষিণ জেলা যুবদলের উদ্যোগে নগরীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২০ সেপ্টেম্বর) সকাল ১১টায় নগরের নুর আহমদ সড়ক ও নতুন ব্রিজ এলাকায় মানববন্ধন দুটি অনুষ্ঠিত হয়।

নগরীর নতুন ব্রিজ এলাকায় দক্ষিণ জেলা যুবদলের মানববন্ধনে প্রধান অতিথি ছিলেন বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামীম। এতে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি মো. শাহাজাহান। সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক মো. আজগর।

নগর যুবদলের সভাপতি মোশাররফ হোসেনের দীপ্তির সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মোহাম্মদ শাহেদের সঞ্চালনায় নগরীর নুর আহমদ সড়কের অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন নগর যুবদলের নেতৃবৃন্দ।

বক্তব্য রাখছেন নগর যুবদলের সভাপতি মোশাররফ হোসেনের দীপ্তি
বক্তব্য রাখছেন নগর যুবদলের সভাপতি মোশাররফ হোসেনের দীপ্তি

মানববন্ধনে নেতৃবৃন্দ বলেন, দেশের গণতন্ত্র, সাংবিধানিক অধিকার ও জাতীয় সম্পদ লুট করার নীল নকশার অংশ হিসেবে গণতন্ত্রের অতন্ত্র প্রহরী দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মিথ্যা মামলায় কারারুদ্ধ করে রেখেছে এই অবৈধ সরকার।

তারা আরো বলেন, তারেক রহমানের বিরুদ্ধে বিভিন্ন মিথ্যা মামলা দায়ের করে জনগণ থেকে বিচ্ছিন্ন করার হীন চেষ্টায় লিপ্ত রয়েছে। জনগণ কখনোই এই নীল নকশা বাস্তবায়ন করতে দেবে না। সরকারের বিভিন্ন অপকর্ম বর্তমানে জনগণের নিকট প্রকাশ হয়ে যাওয়ায় তারা আরো বেশি অস্থির হয়ে পড়েছে। অতি শীঘ্রই জনগণের ঐক্যবদ্ধ আন্দোলনের মাধ্যমে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করে এবং তারেক রহমানকে বীরের বেশে এদেশে ফিরিয়ে আনা হবে।

এ সময় দুই ইউনিটের অধীন বিভিন্ন থানা, ইউনিয়ন ও ওয়ার্ড যুবদলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এফএম/এএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!