মরিচের গুঁড়া ছিটিয়ে ছিনতাই, চক্রের মূলহোতা গ্রেপ্তার বাকলিয়ায়

চট্টগ্রাম নগরীতে চোখে মরিচের গুঁড়া ছিটিয়ে ছিনতাই চক্রের মূলহোতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। এই সময় তার কাছ থেকে একটি টিপ ছুরি, নগদ ২৫ হাজার টাকা, ১২৫ গ্রাম মরিচের গুঁড়া ও একটি সিএনজি অটোরিকশা উদ্ধার করা হয়।

গ্রেপ্তার আসামির নাম মিজানুর রহমান ওরফে রানা (৪১)। তিনি পিরোজপুর জেলার ইন্দুরকানী থানার টেংরাখালীর আনছার আলী হাওলাদারের ছেলে।

বুধবার (১৫ ফেব্রুয়ারি) রাতে বাকলিয়ার কালামিয়া বাজার এক্সেস রোড এলাকা থেকে রানাকে গ্রেপ্তার করা হয় বলে জানায় কোতোয়ালী থানা পুলিশ।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে, নগরীর বিভিন্ন মোড়ে সিএনজি করে লোকাল যাত্রী তোলার নাম করে ঘুরে বেড়ান রানা। এরপর কিছুদূর গিয়ে খালি জায়গায় দাঁড়িয়ে যাত্রীকে ছুরির ভয় দেখিয়ে এবং চোখে মরিচের গুঁড়া ছিটিয়ে ছিনতাই করে।

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহেদুল কবির বলেন, ‘১৩ ফেব্রুয়ারি আক্তার হোছাইন নামের এক ব্যক্তি দোকানের মালামাল কিনতে নিউমার্কেট থেকে চাক্তাই যাওয়ার জন্য সিএনজি অটোরিকশা উঠেন। ফিরিঙ্গীবাজার এলাকায় আসলে গাড়িতে অজ্ঞাত তিনজন উঠে তাকে মারধর শুরু করে। এই সময় তার মোবাইল ও নগদ ৬২ হাজার টাকা নিয়ে পালিয়ে যায় তারা।’

তিনি বলেন, ‘এই ঘটনায় ভুক্তভোগী এজাহার দায়ের করেন। মামলা দায়ের পর পরই এক্সের রোডের মুখ থেকে মিজান নামের এক আসামিকে গ্রেপ্তার করা হয়।’

আরএ/ডিজে

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!